প্রথম পাতা » মাগুরা সদর » আওয়ামীলীগ কর্মী মাজেদ হত্যাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন সমাবেশ

আওয়ামীলীগ কর্মী মাজেদ হত্যাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন সমাবেশ

আওয়ামীলীগ কর্মী মাজেদ হত্যাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন সমাবেশ

প্রতিদিন ডেস্ক : মাগুরায় পৌর নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামীলীগ কর্মী আব্দুল মাজেদ হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে শহরের চৌরঙ্গী মোড়ে বৃহস্পতিবার সকালে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী।

এসব কর্মসূচিতে নিহতের পরিবারসহ জেলা সদরের সাজিয়াড়া, কুকনা, পুলিশ লাইন, ইটখোলা, আবালপুরসহ বিভিন্ন এলাকার ৫ শতাধিক নারী-পুরুষ ও শিশু অংশ নেন। পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন নিহতের ভাই জামির হোসেন, ফিরোজ হোসেন, আলমগীর হোসেন, রেজাউল ইসলাম, ছাত্রনেতা সোহরাব হোসেন সবুজসহ অন্যরা।

বক্তারা অভিযোগ করেন, গত ১৪ জানুয়ারী বৃহস্পতিবার সাজিয়াড়ার আওয়ামীলীগ কর্মী আব্দুল মাজেদ বিশ্বাসকে পৌর নির্বাচন ও পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় বিএনপি সমর্থিত একটি সন্ত্রাসী  গ্রুপ নির্মমভাবে কুপিয়ে জখম করে। পরে শনিবার রাতে চিকিৎসারত অবস্থায় ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ফুফাত ভাই জামির হোসেন সন্ত্রাসী গ্রুপের ২০ জনের নামে সদর থানায় মামলা করেছেন। কিন্তু এ মামলায় এখনো পর্যন্ত মাত্র ১ জন আসামী গ্রেফতার হয়েছে। বাকি আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও বাদীসহ নিহতের সদস্যদের নানারকম হুমকি দিয়ে মামলা তুলে নিতে চাপ দিচ্ছে। বক্তারা উল্লেখ করেন, মাজেদ হত্যার সাথে জড়িতদের মধ্যে তানজেল, হুমায়ুন, জলিলসহ বেশ কিছু দুস্কৃতিকারি আছে যারা সশস্ত্র অবস্থায় দির্ঘদিন ধরে এলাকায় জোরপূর্বক ভূমি দখল, চাঁদাবাজী, মাদকব্যবসা করে আসছে। তারা অবিলম্বে হত্যা মামলায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

মাগুরা সদর থানার ওসি আজমল হুদা মানববন্ধনে উপস্থিত হয়ে এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও উপযুক্ত বিচারের আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com