প্রথম পাতা » Featured » নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির পদক পেলেন সাংবাদিক অলোক বোস

নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির পদক পেলেন সাংবাদিক অলোক বোস

নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির পদক পেলেন সাংবাদিক অলোক বোস

মাগুরা প্রতিদিন ডটকম : সাংবাদিকতায় মাগুরার নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির পদক পেলেন দৈনিক সমকাল ও চ্যালেন টুয়েন্টি ফোরের মাগুরা জেলা প্রতিনিধি সাংবাদিক অলোক বোস।

শুক্রবার রাতে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকতায় অবদান রাখায় তাকে এ পদক প্রদান করা হয়।

এছাড়া মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিপিকা সরকারকে শিক্ষায়, ডা: এম এ রশিদকে সমাজ সেবায়, মাগুরা টাউন ক্লাবের সাধারণ সম্পাদক জায়েদ বিন কবীর নিশানকে সংগঠক, আপেল মাহমুদকে নৃত্য ও ড্রিম মাসরুম সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বাবুল আখতারকে তরুন উদ্যোক্তা হিসেবে সম্মাননা জানানো হয়।

নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির সভাপতি বিবেকানন্দ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি বিএমএ হালিমের সঞ্চালনায় এ অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক মুহম্মদ আতিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মাগুরা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস ও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. আলিমুজ্জামান।

প্রদক প্রদান শেষে সংগঠনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিশুদের জন্য আয়োজিত সংগীত, নৃত্য ও আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়। এর আগে সন্ধ্যায় স্থানীয় শিল্পিদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com