প্রথম পাতা » Featured » বাংলাদেশ অসম্প্রদায়িক উদার ধর্মে বিশ্বাসী দেশ-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী

বাংলাদেশ অসম্প্রদায়িক উদার ধর্মে বিশ্বাসী দেশ-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী

বাংলাদেশ অসম্প্রদায়িক উদার ধর্মে বিশ্বাসী দেশ-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী

মাগুরা প্রতিদিন ডেস্ক : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বাংলাদেশ অসম্প্রদায়িক উদার ধর্মে বিশ্বাসী দেশ। ধর্ম যার যার উত্সব সবার। সকল ধর্মের মূলমন্ত্র হচ্ছেই মানবতা। আসুন আমারা বিশ্ব মানবতাকে সব সময় লালন করি।

তিনি বুধবার বিকেলে শ্রীপুর উপজেলার হাজরাতলা শংকর বেদান্ত মঠ-মিশন ও অনাথ আশ্রম প্রাঙ্গণে স্বামী বিবোধানন্দ ব্রহ্মচারীর ৬৫ তম জম্মতিথী ও সনাতন হিন্দু ধর্ম সম্মেলন উপলক্ষে মঠ প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নৃপেন্দ্র নাথ শিকদারের সভাপতিত্বে এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভারতের পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি শ্রী দিলীপ ঘোষ এমএলএ, ভারতের দিল্লী বিজেপি ন্যাশনাল এক্সিকিউটিভ কমিটির মেম্বর অরুন হালদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) এটিএম আব্দুর ওয়াহ্হাব, পুলিশ সুপার মুনিবুর রহমান, প্রধান মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু প্রমূখ।

পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি এমএলএ দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গ আর বাংলাদেশ মনে হয় যেন একটি রাষ্ট্র। ভাষা এক, কৃষ্টি এক, সংস্কৃতি এক। কেবল ভূখণ্ড এবং রাজধানি আলাদা। তাছাড়া চিন্তা চেতনায় আমাদের মিল রয়েছে। যে কারণেই এই দেশে জঙ্গী বা সন্ত্রাসবাদের উত্থান ঘটলে আমরাও বিচলিত হই। আমরা চাই আমরা সব ধর্মের মানুষ এক সাথে মিলে মিশে থাকি।যে কারণেই আমরা বাংলাদেশের মানুষের পাশে সব সময়ই আছি।

দিলিপ ঘোষ বলেন, আমাদের চাওয়া পাওয়ার তফাত নেই বলেই আজ বাংলাদেশের মাগুরা জেলায় স্বামী বিবোধানন্দের জন্মতিথিতে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

 ব্রহ্মচারি মহারাজজীর ৬৫তম জন্মতিথি উদযাপন উপলক্ষে আয়োজিত এ ধর্ম সম্মেলনে কয়েক হাজার অনুসারী ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে পদাবলি নামকির্তন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com