প্রথম পাতা » Featured » মাগুরায় গণ সংবর্ধনা জানানো হলো ক্রীড়া ব্যক্তিত্ব সৈয়দ নাজমুল হাসান লোভনকে

মাগুরায় গণ সংবর্ধনা জানানো হলো ক্রীড়া ব্যক্তিত্ব সৈয়দ নাজমুল হাসান লোভনকে

মাগুরায় গণ সংবর্ধনা জানানো হলো ক্রীড়া ব্যক্তিত্ব সৈয়দ নাজমুল হাসান লোভনকে

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের প্রতিনিধিত্বকারী ব্যক্তি ও সংগঠনের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মাগুরার সকল শ্রেণীর মানুষের কাছে অতি আপনজন ও প্রিয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত সৈয়দ নাজমুল হাসান লোভন।

শনিবার বিকালে জেলা প্রশাসনের উদ্যোগে সব্যসাচি ক্রীড়া ব্যক্তিত্ব বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক জাতীয় দলের সাবেক ফুটবলার সৈয়দ নাজমুল হাসান লোভনকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত করা হয়।

Magura-Greatings to Sayed Lovon Pic-08বিকালে মাগুরা কালেক্টরেটের বিজয় চত্ত¡রে মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলার বিভিন্ন অঙ্গণের হাজারো মানুষ অংশ নেন।

ক্রীড়া ব্যক্তিত্ব সৈয়দ নাজমুল হাসান লোভনের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, বীর মুুক্তিযোদ্ধা আফম আবদুল ফাত্তাহ, আবু নাসির বাবলু, প্রাক্তণ খেলোয়াড় মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোকবুল হোসেন, সাংবাদিক আবু বাসার আখন্দ, আওয়ামীলীগ নেতা রানা আমির ওসমান সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Magura-Greatings to Sayed Lovon Pic-006সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্বে ফুলেল শুভেচ্ছা জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বিরেন শিকদার ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুল লাইলা জলি। এ সময় ফুলেল শুভেচ্ছা জানাতে ছুটে আসে মাগুরা শিশু সদনের ছোট্ট শিশুরা। নানা উপহার নিয়ে ছুটে আসে তার ভক্তকুলের অনেকে।

সকল শ্রেণী পেশার মানুষের শুভেচ্ছায় সিক্ত সৈয়দ নাজমুল হাসান লোভন গান কবিতা আর সুললিত কণ্ঠে মাগুরার মানুষের প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com