প্রথম পাতা » Featured » মাগুরায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, ছবি তুলতে গিয়ে সাংবাদিক আহত

মাগুরায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, ছবি তুলতে গিয়ে সাংবাদিক আহত

মাগুরায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, ছবি তুলতে গিয়ে সাংবাদিক আহত

প্রতিদিন ডেস্ক : মাগুরা শহরের চৌরঙ্গী এলাকায় সোমবার দুপুরে প্রতিপক্ষ একটি গ্রুপের হামলায় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলী হোসেন মুক্তা গুরুতর জখম হয়েছে। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ হেমায়েত হোসেন নামে এক যুবককে আটক করেছে। এদিকে ছাত্রলীগের মহড়ার ছবি তুলতে গিয়ে তাদের হামলায় আহত হয়েছে চ্যানেল নাইনের সাংবাদিক হেলাল হোসেন। এ সময় তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে তারা।

হামলার শিকার ছাত্রলীগ নেতা আলী হোসেন মুক্তা জানান, দুপুরে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী এলাকায় হেমায়েত ও খালিদ নামে ২ যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়। তারা দুজনই তার পরিচিত হওয়ায় তিনি তাদের নিবৃত্ত করেন। এ ঘটনার কিছুক্ষণ পরই ডি মল্লিক বালিকা বিদ্যালয়ের সামনে রাহাবুলের নেতৃত্বে হেমায়েত, শিপলু, মনসুর, লিখনসহ কয়েকজন যুবক অতর্কিতে তার ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। হামলাকারিরা ছাত্রলীগের কেউ নয় বা কোন পদে নেই তবে তারা শহরে ছাত্রলীগ পরিচয়ে চলে বলে তিনি জানান।
এদিকে সাংগঠনিক দক্ষতার কারনে কর্মীদের জনপ্রিয় নেতা হিসেবে পরিচিত জেলা ছাত্রলীগের সিনিয়ির সাংগঠনিক সম্পাদ আলী হোসেনের ওপর এ হামলার খবর ছড়িয়ে পড়লে তার সমর্থকরা শহরে বেশ কয়েক দফা মহড়া দিয়ে হামলাকারীদের খুজতে থাকে। এ সময় তাদের মহড়ার ছবি তুলতে গিয়ে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ এলাকায় হামলার শিকার হন চ্যানেল নাইনের মাগুরা প্রতিনিধি হেলাল হোসেন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হেলাল হামলাকারীদের পরিচয় নিশ্চিত করতে পারেনি। তিনি পায়ে ও পিঠে আঘাতপ্রাপ্ত হয়েছে।
সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোহাইমানুল হক জানান, আলী হোসেন ও হেলাল হোসেন দু’জই আশঙ্কামুক্ত।

এদিকে হেলালার উপর হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম হাসপাতালে গিয়ে দুঃখ প্রকাশ করেছেন। সাথে সাথে হামকারীদেও চিহিৃত করে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন।

এ ব্যাপারে মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন,‘ঘটনার পরপরই শহরে পুলিশী টহল আরো জোরদার করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত। এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com