প্রথম পাতা » শ্রীপুর » শ্রীপুরে জাসদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

শ্রীপুরে জাসদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

শ্রীপুরে জাসদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

শ্রীপুর প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলা জাসদের প্রতিনিধি সভা গতকাল শুক্রবার এম.সি পাইলট উচ্চমাধ্যমিক বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। উপজেলা জাসদের সভাপতি কাজী জিন্নাতুন নুরের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক কবি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, জেলা জাসদের সদস্য কামরুজ্জামান চপল, জেলা জাসদের সদস্য দেলোয়ার হোসেন দিলু, শ্রীপুর উপজেলা জাসদ নেতা আবু হানিফ, সাংবাদিক জাহিদ রহমানসহ অন্যান্যরা।

প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম বলেন, দেশে প্রবৃদ্ধি  বৃদ্ধি ও দারিদ্র্য কমলেও এখনও সর্বত্র বৈষম্য বিরাজমান। এমতাবস্থায় সমাজতন্ত্রের আবেদন ও গ্রহণযোগ্যতা কমেনি। ফলে সমাজতন্ত্রের সংগ্রামকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি  বলেন, জঙ্গীবাদের আশ্রয়ে কোনো অস্বাভাবিক প্রক্রিয়ায় জামাত-বিএনপির ক্ষমতায় যাওয়ার প্রক্রিয়ার বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগের আশ্রয়ে যারা দুর্নীতি করে জোট সরকারের ইমেজকে ক্ষুন্ন করছে তাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্যে তিনি সবাইকে আহবান জানান।

সভা শেষে নুরুল আমীনকে আহবায়ক ও মনোরঞ্জন মন্ডলকে যুগ্ম-আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাশেম আলীর পরিচালনায় সভায় উপজেলার ৮ ইউনিয়নের নেতাকর্মীরা প্রতিনিধি উপস্থিত ছিলেন। সভার শুরুতে সদ্যপ্রয়াত শ্রীপুরের বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার দে শিকদারের মৃত্যুতে একমিনিট নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com