প্রথম পাতা » Featured » সাবেক ফুটবলার উপমন্ত্রী জয় দীর্ঘদিন পর মাগুরার মাঠে

সাবেক ফুটবলার উপমন্ত্রী জয় দীর্ঘদিন পর মাগুরার মাঠে

সাবেক ফুটবলার উপমন্ত্রী জয় দীর্ঘদিন পর মাগুরার মাঠে

মাগুরা প্রতিদিন ডেস্ক : দীর্ঘদিন পর মাঠে নামলেন বাংলাদেশ জাতীয় দলের কৃতি ফুটবলার আরিফ খান জয়।

মাগুরা স্টেডিয়ামে শুক্রবার বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করতে গিয়ে স্থানীয় আসাদুজ্জামান ফুটবল একাডেমির পক্ষে মাঠে নামেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় এমপি।

মাগুরায় ঢাকার আবাহনি-মোহামেডান সহ দেশের খ্যাতনামা ১২টি ফুটবল দলকে নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্ট। শুক্রবার উদ্বোধনী খেলায় অংশ নেয় মাগুরা আছাদুজ্জামান ফুটবল একাডেমি এবং ঝিনাইদহ জেলা ফুটবল একাদশ। খেলার দ্বিতীয়ার্ধে উপমন্ত্রী সাবেক কৃতি ফুটবলার আরিফ খান জয় মাগুরা দলের হয়ে মাঠে নামেন। তিনি কোন গোল না পেলেও তার দল ২-০ গোলের ব্যবধানে ঝিনাইদহ ফুটবল দলকে হারিয়েছে।

মাগুরা আছাদুজ্জামান ফুটবল একাডেমির সহযোগিতায় এবং বসুন্ধরা সিমেন্টের পৃষ্টপোষকতায় আয়োজিত এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাগুরা স্টেডিয়ামে আয়োজিত বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণকারী বাকি ৮টি দল হচ্ছে ঢাকার শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড, বাংলাদেশ নৌবাহিনী ফুটবল দল, যশোর নূর ইসলাম ফুটবল একাডেমি, চুয়াডাঙ্গার শুভ সকাল এসসি, কুষ্টিয়া জেলা ফুটবল দল, গোপালগঞ্জ আবাহনি ক্রীড়া চক্র, খুলনা এসবি আলি ফুটবল একাডেমি এবং টাঙ্গাইলের আরিয়ান স্পোটিং ক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com