প্রথম পাতা » Featured » ১৫ দিনেও উদ্ধার হয়নি জাগলা স্কুলের অপহৃত ছাত্রী

১৫ দিনেও উদ্ধার হয়নি জাগলা স্কুলের অপহৃত ছাত্রী

১৫ দিনেও উদ্ধার হয়নি জাগলা স্কুলের অপহৃত ছাত্রী

মাগুরা প্রতিদিন ডেস্ক : অপহরনের ১৫ দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি মাগুরা জাগলা হেলাল উদ্দিন মেমোরিয়াল হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী বিথী বিশ্বাস। উপরোন্তু থানায় মামলা করে মেয়েটির পরিবার স্থানীয় একটি প্রভাবশালি মহলের হুমকির কারণে নিরাপত্তাহীনতায় ভূগছে বলে জানা গেছে।

মাগুরা সদর উপজেলার জাগলা হেলাল উদ্দিন মেমোরিয়াল হাইস্কুলের ছাত্রী বিথী গত ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিথী পরীক্ষার ফলাফল জানতে বিদ্যালয়ে যায়। কিন্তু বিদ্যালয় থেকে ফেরার পথে বেলা আড়াইটার দিকে জাগলা বাজার সংলগ্ন শ্মশান ঘাট এলাকায় পৌছালে পার্শ্ববর্তী আজমপুর গ্রামের বাচ্চু মোল্যার বখাটে পুত্র আকাশ হোসেন, জুয়েল রানা ও তাদের সহযোগিরা একটা মাইক্রোবাসে করে বিথীকে অস্ত্রের মুখে জিম্মি করে জোর পূর্বক তুলে নিয়ে যায়। যে ঘটনার পরিপ্রেক্ষিতে বিথীর বাবা সুধাংশু বিশ্বাস বাদী হয়ে থানায় একটা মামলা দায়ের করেন বলে জানা গেছে।

বিথীর বাবা সুধাংশু বিশ্বাস জানান, বাচ্চু মোল্যার বখাটে পুত্র আকাশ হোসেন স্কুলে আসা-যাওয়ার পথে আমার মেয়েকে প্রায়ই উত্যক্ত করতো। আমি তার অভিভাবকদের কাছে বিষয়টি জানিয়েও কোন ফল পাইনি। সে কয়েকজনের সহযোগিতায় অস্ত্রের মুখে জোর পূর্বক আমার মেয়েকে তুলে নিয়ে গেছে। মামলা দায়ের করার পর এতদিন হয়ে গেলেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। এমনকি অভিযুক্তরাও আমার মেয়েকে ফেরত না দিয়ে স্থানীয় প্রভাবশালি বিভিন্ন লোকের মাধ্যমে একের পর এক হুমকী দিয়ে যাচ্ছে।

এ বিষয়ে মাগুরা সদর থানার ওসি একেএম আজমল হুদা জানান, আমরা মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে মামলার বাদিকে হুমকি প্রদর্শনের বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com