প্রথম পাতা » Featured » গণতন্ত্রই উন্নয়নের একমাত্র পন্থা-শিরিন আখতার এমপি

গণতন্ত্রই উন্নয়নের একমাত্র পন্থা-শিরিন আখতার এমপি

গণতন্ত্রই উন্নয়নের একমাত্র পন্থা-শিরিন আখতার এমপি

মাগুরা প্রতিদিন ডেস্ক : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি বলেছেন, জঙ্গিবাদ নয়, গণতন্ত্রই দেশ উন্নয়নের একমাত্র আসল পন্থা। জঙ্গিবাদ সৃষ্টি করে কখনও ক্ষমতায় আসা যাবে না। জঙ্গিবাদের মদদদাতা খালেদা জিয়াকে পরাজিত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে। নির্বাচনে বিএনপিকে এই ইসির অধীনেই নির্বাচনে অংশগ্রহন করতে হবে।

তিনি শুক্রবার মাগুরার শালিখা উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) অয়োজিত উপজেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদ আলম। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, যতদিন বিএনপি-জামাত জঙ্গীবাদ ও সাম্প্রদায়িক শক্তি হিসেবে সমাজে ও দেশে বিপদ হিসেবে থাকবে ততদিন জাসদও আওয়ামী লীগের পাশে থাকবে। আগীমী নির্বাচনে মুক্তিযুদ্ধের সকল শক্তিকে তিনি ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। 

জাসদ শালিখা উপজেলা শাখার সভাপতি মো.আতিয়ার রহমান জোয়াদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, জেলা কমিটির সদস্য দেলোয়ার হোসেন দিলু। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে  শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন শালিখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী ইসরাইল হোসেন ।

সম্মেলন শেষে মো.আতিয়ার রহমান জোয়াদ্দারকে সভাপতি ও মো.আশরাফ আলীকে সাধারণ সম্পাদক করে শালিখা উপজেলা জাসদের ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনের আগে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং সুরসপ্তকের শিল্পীরা গণসঙ্গীত পরিবেশন করেন। এর আগে সম্মেলনের প্রধান অতিথি জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার যশোর এয়ারপোর্ট থেকে  সীমাখালী বাজারে পৌঁছালে বর্ণাঢ্য মটরসাইকেল শোভাযাত্রা সহযোগে তাঁকে উপজেলা পরিষদ মিলনায়তনে আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com