প্রথম পাতা » ব্রেকিং-নিউজ » মাগুরার মেয়ে মিলি রাজবাড়ির পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন

মাগুরার মেয়ে মিলি রাজবাড়ির পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন

মাগুরার মেয়ে মিলি রাজবাড়ির পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন

বিশেষ প্রতিনিধি : মাগুরার মেয়ে আসমা সিদ্দিকা মিলিকে রাজবাড়ি পুলিশ সুপার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশের এসপি পদমর্যাদায় ১৮ কর্মকর্তার মধ্যে তাকেও নতুন কর্মস্থলে বদলীর আদেশ জারি করা হয়। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি’র) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উইমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন ডিভিশন) হিসেবে কর্মরত ছিলেন। 

আসমা সিদ্দিকা মিলি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের কৃতি সন্তান। ২৪ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তিনি ২০০৫ সালে বিসিএস (পুলিশ) ক্যাডারে যোগদান করেন। বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের কারণে তিনি জাতিসংঘ শান্তি মিশনে কন্টিনজেন্ট কমান্ডার হিসেবে ডি আর কঙ্গোতে দায়িত্ব পালনের সুযোগ পান এবং এর স্বীকৃতি হিসেবে তিনি জাতিসংঘ শান্তিপদকে ভূষিত হন। সর্বশেষ ২০১৭ সালে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আইজি ব্যাচ প্রাপ্ত হন।

এ বছর পুলিশ সপ্তাহ-২০১৮ তে তিনি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ‘বাংলাদেশ পুলিশ পদক বিপিএম-সেবা’ পদকে ভূষিত হন। রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে গত ৮ই জানুয়ারি পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসমা সিদ্দিকা মিলিকে বিপিএম-সেবা’ পদক পরিয়ে দেন। এ বছর আসমা সিদ্দিকা মিলি ঢাকা অফিসার্স ক্লাবের নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com