প্রথম পাতা » Featured » মাগুরায় আদালতে হাজির হয়ে জামিন নিলেন আমারদেশ সম্পাদক

মাগুরায় আদালতে হাজির হয়ে জামিন নিলেন আমারদেশ সম্পাদক

মাগুরায় আদালতে হাজির হয়ে জামিন নিলেন আমারদেশ সম্পাদক

মাগুরা প্রতিদিন ডটকম : আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান সোমবার মাগুরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনে মুক্তি পেয়েছেন।

গত বছরের ১ ডিসেম্বর তারিখে ইউটিউবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সদস্য টিউলিপ সিদ্দিকী নিয়ে কটুক্তি করায় ওই বছরের ১২ ডিসেম্বর তারিখে মাগুরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আমার দেশ সম্পাদকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ এবং দণ্ডবিধি ৫০০ ও ৫০১ ধারায় একটি মামলা দায়ের হয়।

মাগুরা জেল‍া জজ আদালতের আইনজীবী আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা আশরাফ হোসেন লিটন ১০০ হাজার কোটি ডলারের ক্ষতিপূরণ চেয়ে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মাগুরায় মামলা দায়েরের পর মাহমুদুর রহমান হাইকোর্ট থেকে জামিন নেন। ওই ঘটনার পর সোমবার বেলা ১২ টায় তিনি মাগুরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এসএম জিয়াউর রহমান তাকে জামিনে মুক্তি দেন।

জামিনে মুক্ত হয়ে আমারদেশ সম্পাদক মাহমুদুর রহমান জেলা বিএনপি, যুবদল ছাত্রদলের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে আদালত থেকে বের হন।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার আমার বিরুদ্ধে ১৯৭টি ‍মামলা দিয়েছে। এরমধ্যে দুই মাস আগে নতুন করে ৩৬টি মামলা দিয়েছে। এই অত্যাচার দেশের সাধারণ মানুষের উপর চলছে। বর্তমান শাসক দল সাধারণ মানুষের কণ্ঠরোধ করে রেখেছেন। এর হাত থেকে আমাদের মুক্তি পেতে হলে সবাইকে দলমত নির্বিশেষে সংগ্রাম করতে হবে।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জিয়া পরিষদ চেয়ারম্যান কবির মুরাদ, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ আলি করিম, যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব কিশোর, মাহমুদুর রহমানের আইনজীবী শাহেদ হাসান টগর উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com