আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:১০

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় জননেতা আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকীতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বর্ষিয়ান রাজনৈতিক নেতা, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলতাফ হোসেনের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে কবর জিয়ারত, শ্রদ্ধাঞ্জলি এবং আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করা হয়েছে।

১২ ফেব্রুয়ারি শনিবার সকাল সাড়ে ১০ টায় মাগুরা পৌর কবরস্থানে জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফম আবদুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মান্নান, পৌর আওয়ামী লীগ সভাপতি বাকি ইমাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, জেলা কৃষক লীগ সভাপতি মইনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বিপু, জেলা শ্রমিক লীগ সভাপতি মোল্যা আবুল কাশেম, সাধারণ সম্পাদক কিশোর খান, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা সহ আরো অনেকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে প্রয়াত নেতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা আলতাফ হোসেনের আত্মার শান্তি এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।

১৯৬২ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে আলতাফ হোসেনের রাজনৈতিক জীবন শুরু। ১৯৬৯ সনের গণ অভ্যুত্থানে তিনি মাগুরায় সক্রিয়ভাবে নেতৃত্ব দিয়েছেন।

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন ২০১৩ সনের ১২ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology