প্রথম পাতা » Featured » মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবলের সেমিফাইনালে ঢাকা মোহামেডান

মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবলের সেমিফাইনালে ঢাকা মোহামেডান

মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবলের সেমিফাইনালে ঢাকা মোহামেডান

মাগুরা প্রতিদিন ডেস্ক : মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের শেষ কোয়ার্টার ফাইনাল খেলায় ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব জয় পেয়েছে। তারা স্বাগতিক আছাদুজ্জামান ফুটবল একাডেমীকে ২-০ গোলে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে।

বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে সোমবার খেলার ১ম আর্ধের  ২৪ মিনিটে ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাবের পক্ষে ১ম গোল বিশ্বনাথ ও ২য় আর্ধের ৩৩ মিনিটি বিদেশী খেলোয়াড়  স্টাফিন ২য়  গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়।

শেষ কোয়ার্টার ফাইনাল খেলায় ঢাকা মোহামেডানের বিদেশি চৌকস খেলোয়াড় স্টাফিন ও মোস্তফা মোহাম্মদ সেরা খেলোয়াড় নির্বাচিত হন। টুর্ণামেন্ট  শেষে তাকে  পুরস্কার প্রদান করেন  জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক আহম্মদ হোসেন।

বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী  মহম্মদপুর এ  টুর্ণামেন্টের  আয়োজন  করেছে। কোয়ার্টার ফাইনাল  খেলায় মাগুরা  স্টেডিয়ামে  প্রচুর  দর্শক  সমাগম ঘটে ।

আগামি ৯ ফেব্রুয়ারি এই মাঠেই টুর্ণামেন্টের প্রথম সেমি ফাইনালে শেখ রাসেল এবং মোহামেডান স্পোটিং ক্লাব এবং ১০ ফেব্রুয়ারি আবাহনি এবং নৌবাহিনী মুখোমুখি হবে। ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ফাইনাল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com