প্রথম পাতা » Featured » মাগুরা পৌরসভার নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ

মাগুরা পৌরসভার নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ

মাগুরা পৌরসভার নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ

প্রতিদিন ডেস্ক : মাগুরা পৌরসভার নব নির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুল সোমবার তার দায়িত্বভার গ্রহণ করেছেন। দায়িত্ব গ্রহণের পর তিনি দুপুরে প্রথমেই নিজ দপ্তরে বসে পৌর কর্মচারীদের সঙ্গে মত বিনিময় করেন। এর আগে বেলা ১২টায় মাগুরা পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করেন মাগুরা জেলা প্রশাসক মুহ. মাহবুবর রহমান।

মাগুরা পৌরসভার প্রকৌশল বিভাগের প্রধান মোঃ সাইফুল ইসলাম হীরক এর সভাপতিত্বে দায়িত্বভার অর্পন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এড. সাইফুজ্জামান শিখর।12688277_1648039075457557_2 12661835_987645971315922_46

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রধান এড. শরিফুল ইসলাম, মাগুরা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, সিভিল সার্জন এফবিএম আবদুল লতিফ, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাকি ইমাম, ছাত্রলীগ সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মেহেদি হাসান রুবেল সহ আরো অনেকে।

দায়িত্বভার গ্রহণের পর মেয়র খুরশিদ হায়দার টুটুল তার বক্তব্যে পৌর নাগরিকদের সেবা করার সুযোগ দেওয়ার জন্য স্থানীয় নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা জানান। একই সঙ্গে তিনি তার উপর অর্পিত দায়িত্ব কর্তব্য নিষ্ঠার সঙ্গে পালনের ক্ষেত্রে পৌরসভার কর্মকর্তা কর্মচারিদের সহযোগিতা যেমন প্রার্থনা করেন। তেমনি পৌর নাগরিকদের সেবা প্রদানের ক্ষেত্রে কর্মচারিদের আন্তরিকতা প্রদর্শনেরও নির্দেশ দেন।

মাগুরা পৌরসভার কর্মচারিদের পক্ষ থেকে আয়োজিত দায়িত্বভার গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠানের আগে নতুন মেয়র বিশাল শোভাযাত্রা নিয়ে পৌরসভা কার্যালয়ে উপস্থিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com