প্রথম পাতা » Featured » আছিয়‍া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট রক্ত কেন্দ্রের দায়িত্ব নিলেন হাসনিন মুক্তাদির

আছিয়‍া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট রক্ত কেন্দ্রের দায়িত্ব নিলেন হাসনিন মুক্তাদির

আছিয়‍া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট রক্ত কেন্দ্রের দায়িত্ব নিলেন হাসনিন মুক্তাদির

মাগুরা প্রতিদিন ডটকম : আছিয়‍া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট রক্ত কেন্দ্রের পরিচালনার দায়িত্ব নিলো ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড। দেশের ঔষধ শিল্পের জগতে অধিক গ্রহণযোগ্য এই প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান হাসনিন মুক্তাদির মঙ্গলবার স্থানীয় পরিচালনা পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠককালে এই সিদ্ধান্তের কথা জানান।

সকাল ১১ টায় ডা. এমএস আকবর রেড ক্রিসেন্ট ভবনে নারী উন্নয়ণের সফল উদ্যোক্তা হাসনিন মুক্তাদির প্রফেসর আছিয়‍া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট রক্ত কেন্দ্রের পরিচালনা পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে এই উপলক্ষে মতবিনিময় সভায় সভায় অংশ নেন।

মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লাইলা জলি, সিভিল সার্জন ডা. সাদ উল্লাহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রোস্তম আলি, অ্যাড. আলি আকতার দুখু, আবদুর রউফ মাখন, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপক (প্রশাসন) জাহিদ আলম বক্তব্য রাখেন।

DSCN2121আলোচনা সভায় উপস্থিত প্রধান অতিথি হাসনিন মুক্তাদির বলেন, ইনসেপ্টা ফার্মাসিউক্যালস লিমিডেট বরাবরই দেশের বিভিন্ন অঞ্চলে সেবামূলক কাজে অংশ নিয়ে আসছে। প্রতিষ্ঠার পরপরই মাগুরার এই রক্ত কেন্দ্রটি আর্থিক সংকটের কারণে গতি হারিয়েছে। সেই গতি ফিরিয়ে আনার মাধ্যমে মাগুরার সাধারণ মানুষের সেবায় অংশ নিতে চায় ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড। যার অংশ হিসেবে রক্ত কেন্দ্রটির সার্বক্ষণিক ডাক্তার এবং তত্ত্বাবধায়ক নিয়োগ এবং তাদের মাসিক বেতনাদি পরিশোধের মাধ্যমে জেল‍ার মানুষের পাশে দাড়ানোর প্রত্যাশা রাখছি।

রক্ত কেন্দ্রটির পরিচালনা পরিষদের সকলের সহযোগিতায় এটি জেল‍ার মানুষের স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে এই প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com