প্রথম পাতা » ব্রেকিং-নিউজ » আজ মাগুরায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ মাগুরায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ মাগুরায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাগুরা প্রতিদিন ডট কম : আজ মাগুরায় আসছেন প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি আজ মাগুরায় ১৫টি উন্নয়ন কাজের ফলক উন্মোচন এবং ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর বিকাল ৩টায় বীর মুক্তিযোদ্ধা মো. আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন । প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মাগুরায় এখন উৎসবের আমেজ। শহর সাজানো হয়েছে বড় বড় বিলবোর্ড আর ব্যানার ফেস্টুনে। বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী প্রতিক নৌকার আদলে তৈরি করা হয়েছে জনসভা মঞ্চ।অন্যদিকে প্রধানমন্ত্রীর নিশ্ছিদ্র নিরাপত্তায় বিভিন্ন গোয়েন্দা সংস্থার পাশাপাশি পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। জেলা প্রশাসনও প্রধানমন্ত্রীর এই সফর সফল করতে কাজ করে যাচ্ছে।

আজকের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশপাশি আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যায়ের একাধিক নেতাও বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

জনসভা উপলক্ষ্যে ইতিমধ্যেই যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেণ শিকদার, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আব্দুর রহমান এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ স্থানীয় এমপি মাগুরা-১ আসনের এটিএম আব্দুল ওয়াহ্হাব এবং সংরক্ষিত আসনের কামরুল লায়লা জলি এমপিসহ আরও অনেক নেতা মাগুরাতে অবস্থান অবস্থান করছেন। কামরুল লায়লা জলি এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর আগমন মাগুরার নেতা-কর্মীদের মাঝে নতুন প্রাণচাঞ্চল্য ও উদ্দীপনা তৈরি করেছে।

প্রধানমন্ত্রীর আজকের জনসভা সফল করতে নিরবিচ্ছিন্নভাবে কাজ করছেন প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে তিনি বিভিন্ন থানা, ইউনিয়নে ধারাবাহিকভাবে দলীয় নেতাকর্মী এবং স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন। বিভিন্ন থানা এবং ইউনিয়ন থেকে খোঁজ নিয়ে জানা গেছে ইতিমধ্যেই বিভিন্ন থানা, ইউনিয়ন, গ্রাম থেকে আওয়ামী লীগের নেতা কর্মীরা দলে দলে জনসভাস্থলে হাজির হওয়ার জন্যে রওয়ানা হয়েছেন। বাস, ট্র্যাক, ইজিবাইক, ভ্যান, গরুর গাজিতে চড়ে হাজার হাজার মানুষ জনসভায় যোগ দেওয়ার জন্যে যাচ্ছেন। ধারণা করা হচ্ছে আজকের জনসভায় বিপুল মানুষের সমাগম হবে এবং জনসভা জনসমুদ্রে পরিণত হবে। এদিকে প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর সবাইকে সুশৃঙ্খলভাবে জনসভায় উপস্থিত হওয়ার জন্যে আহবান ও অনুরোধ জানিয়েছেন। মাগুরা জেলা আওয়ামী লীগের সদস্য কাজী তারিকুল ইসলাম জানিয়েছেন, হাজার হাজার মানুষের আগমনে মাগুরা শহর প্রকম্পিত হয়ে উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com