প্রথম পাতা » Featured » বন্দুকযুদ্ধে জগদলের ফখরুল শেখের মৃত্যু

বন্দুকযুদ্ধে জগদলের ফখরুল শেখের মৃত্যু

বন্দুকযুদ্ধে জগদলের ফখরুল শেখের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শুক্রবার ভোরে প্রতিপক্ষের আগ্নেয়াস্ত্রের গুলিতে ফখরুল শেখ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সে সদর উপজেলার জগদল গ্রামের নুরুল শেখের ছেলে।

পুলিশ জানায়, মধ্যরাতের দিকে মাগুরা-যশোর সড়কের ছোনপুর এলাকায় গোলাগুলির শব্দ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাথায় গুলিবিদ্ধ লাশটি পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধারের পর মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। সকালে হাসপাতালে উপস্থিত লোকজন তাকে ফকরুল ডাকাত বলে চিহ্নিত করে।

এদিকে খবর পেয়ে নিহত ফকরুলের স্ত্রী কাজলি, পুত্র ফরিদ এবং মা ফুলমতিসহ পরিবারের লোকজন হাসপাতালে পৌছলে সেখানে হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।

ফকরুলের মা ফুলমতি জানান, তার ছেলে ফখরুল একজন খেটে খাওয়া মানুষ। ইজি বাইক চালিয়ে সংসার চালায়। কিন্তু বুধবার বিকালে সাদা পোশাকধারি পুলিশ তাকে বাড়ি থেকে হ্যাণ্ডকাপ লাগিয়ে ধরে নিয়ে যায়। কিন্তু পরে থানা, ডিবি, ফাঁড়ি সবখানেই খবর নিলেও পুলিশ তার কোন হদিস দেয়নি।

মাগুরা সহকারি পুলিশ সুপার ছয়রুদ্দিন আহমেদ জানান, নিহত ফখরুল শেখ মাগুরার একটি সক্রিয় ডাকাত দলের সদস্য। বিভিন্ন থানায় তার নামে ৮টি মামলা রয়েছে। গতরাতে দুটি ডাকাত দলের মধ্যে গুলি বিনিময় কালে সে গুলিবিদ্ধ হয়। তাছাড়া ঘটনাস্থল থেকে একটি লোহার রড, দুটি রামদা, একটি তরবারি ও চারটি বন্দুকের গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com