প্রথম পাতা » Featured » চলে গেলেন বিএনপি নেতা সৈয়দ মোকাদ্দেস আলি

চলে গেলেন বিএনপি নেতা সৈয়দ মোকাদ্দেস আলি

চলে গেলেন বিএনপি নেতা সৈয়দ মোকাদ্দেস আলি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ মোকাদ্দেস আলি শনিবার রাতে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে মৃত্যবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিএনপি নেতা সৈয়দ মোকাদ্দেস আলি চট্টগ্রামে তার এক নিকটাত্মিয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে যান। কিন্তু শুক্রবার সেখানে হঠাত করে অসুস্থ্য হয়ে পড়লে ঢাকার ধানমণ্ডি আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর শনিবার রাত ১০ টার দিকে কর্তব্যরত চিকিত্সকরা তাকে মৃত ঘোষণ‍া করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, দুই পুত্র এবং অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

জেলা বিএনপি নেতা সৈয়দ মোকাদ্দেস আলি প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবার সংশ্লিষ্ট ব্যক্তিত্ব এবং নিকটাত্মিয়। তার ছোট বোনের মেয়ে সিথি রহমান প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী।

তার মরদেহ ঢাকার বারডেম হাসপাতালের হিমঘরে রাখার ব্যবস্থা করা হয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসি ছোট মেয়ে সৈয়দা ঝুমি দেশে আসার পর তার নামাজে জানাযা শেষে দাফন করা হবে বলে পরিবার সংশ্লিষ্টরা জানিয়েছেন।

সৈয়দ মোকাদ্দেস আলির মৃত্যুতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদ, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ আলি করিম, যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব কিশোর, মনোয়ার হোসেন খান, এড. শাহেদ হাসান টগরসহ জেল‍ার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

অন্যদিকে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম এবং স্থানীয় নেতৃবৃন্দও তার মৃত্যুতে শোক জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com