প্রথম পাতা » শ্রীপুর » নাকোল ইউপি নির্বাচনে প্রার্থী হচ্ছেন বর্তমান চেয়ারম্যান শাজাহান

নাকোল ইউপি নির্বাচনে প্রার্থী হচ্ছেন বর্তমান চেয়ারম্যান শাজাহান

নাকোল ইউপি নির্বাচনে প্রার্থী হচ্ছেন বর্তমান চেয়ারম্যান শাজাহান

মাগুরা প্রতিদিন রিপোর্ট: শ্রীপুরের ৮নং নাকোল ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ থেকে বিদ্রোহী প্রার্থী হচ্ছেন বর্তমান চেয়ারম্যান মো. শাজাহান মিয়া। আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পাওয়ার কারণেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। নাকোল ইউনিয়নে দলীয় মনোনয়ন পেয়েছেন সর্বশেষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. শাজাহান মিয়ার কাছে পরাজিত প্রার্থী হুমায়ুন উর রশিদ মুহিত। মুহিত সর্বশেষ উপজেলা নির্বাচনেও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে বিএনপি প্রার্থী বদরুল আলম হিরোর কাছে পরাজিত হয়েছিলেন।

কয়েকদিন আগে শ্রীপুরের সবকটি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চূড়ান্তভাবে ঘোষিত হলে ৮নং নাকোল ইউনিয়ন পরিষদের মনোনয়ন পাওয়া থেকে আকস্মিকভাবে বাদ পড়েন মো. শাজাহান মিয়া। কিন্তু দলীয় সমর্থক এবং স্থানীয় জনসাধারণের চাপের মুখে তিনি স্বতন্ত্রভাবে নির্বাচন করবেন বলে সিদ্ধান্ত গ্রহণ করেছেন। নাকোল ইউনিয়নের অনেকেই জানিয়েছেন শাজাহান চেয়ারম্যানের জনপ্রিয়তা রয়েছে সারা ইউনিয়ন জুড়েই। কেন তিনি দলীয় মনোনয়ন পেলেন না সেটাও স্পষ্ট সাধারণ জনগণের কাছে। জনগণ তাই ফের সিদ্ধান্ত নিতে ভুল করবে না।

উল্লেখ্য সর্বশেষ নির্বাচনে হুমাযুন উর রশিদ মুহিতকে মো. শাজাহান মিয়া ৬৪৯ ভোটে পরাজিত করে নাকোল ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এই নির্বাচনে আরও অংশগ্রহণ করেছিলেন বড়ালদহ গ্রামের চাঁদ আলী মোল্লা। এদিকে দলীয় মনোনয়ন পাননি এরকম আরো অনেকেই শ্রীপুরের বিভিন্ন ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হবেন বলে জানা গেছে। সব্দালপুর ইউনিয়ন, শ্রীপুর সদর ইউনিয়নে একাধিক বিদ্রোহীর প্রার্থী হওয়ার ব্যাপক সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com