প্রথম পাতা » Featured » বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ-আওয়ামী যুবলীগ চেয়ারম্যান

বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ-আওয়ামী যুবলীগ চেয়ারম্যান

বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ-আওয়ামী যুবলীগ চেয়ারম্যান

মাগুরা প্রতিদিন ডট কম : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনা আজ বিশ্ব নন্দিত নেতা। তিনি মানুষের ভালোবাস নিয়ে মাথার উপরে আছেন বলেই বাংলাদেশ ভালো আছে। বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ।

তিনি বুধবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরা সফর উপলক্ষে শহরের নোমানী ময়দানে জেলা যুবলীগ আয়োজিত খুলনা বিভাগীয় যুবলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বিশাল সমুদ্র সীমা জয় করেছে। এর বিপুল সম্পদকে বলা হচ্ছে ব্লু ইকোনোমি। টেকসই উন্নয়নের যে পরিকল্পনা করা হচ্ছে তা এই ব্লু ইকোনোমির উপর ভিত্তি করেই।

বিগত রাজনৈতিক সরকারগুলোর সমালোচনা করে তিনি বলেন, জিয়াউর রহমানের সময় হাঁ-না ভোট ছিল, এরশাদ মিডিয়া ক্যু করেছিল, খালেদা জিয়ার সময় সোয়া কোটি ভোটার ছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচন হচ্ছে, আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। শেখ হাসিনা দেশে ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছে। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচন না হলে বাংলাদেশ তালেবান রাষ্ট্রে পরিনত হত। নির্বাচনে পর বিএনপি যে পেট্রল বোমা মেরে মানুষ পেড়ানোয়, জঙ্গিরা হলি অর্টিজমে জঙ্গি হামলা চালিয়েছিল। কিন্তু এর কারণ হচ্ছে রাষ্ট্র নায়ক শেখ হাসিনা নেতৃত্বে আইনশংক্সখলা রক্ষাকারি বাহিনীর ব্যাপক তৎপরতার। তার কারণেই দেশ আজ ভালো আছে। আইন শংক্সখলা রক্ষাকারি বাহিনী দক্ষতার দিক দিয়ে বিশ্বে সপ্তম স্থান অধিকার করেছে বলেও তিনি উল্লেখ করেন।

মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমানের সভাপতিত্বে এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সামসুল আবেদীন, ফারুক হোসেন, আব্দুস সত্তার, আতাউর রহমান, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, ঢাকা মাহনগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com