প্রথম পাতা » Featured » রাষ্ট্রিয় কোষাগার থেকে বেতন ভাতা দাবি মাগুরা পৌর কর্মকর্তা-কর্মচারিদের

রাষ্ট্রিয় কোষাগার থেকে বেতন ভাতা দাবি মাগুরা পৌর কর্মকর্তা-কর্মচারিদের

রাষ্ট্রিয় কোষাগার থেকে বেতন ভাতা দাবি মাগুরা পৌর কর্মকর্তা-কর্মচারিদের

মাগুরা প্রতিদিন ডট কম: রাষ্ট্রিয় কোষাগার থেকে বেতন, ভাতা ও পেনশন সহ সরকারি সুবিধাদির দাবিতে মাগুরা পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা মঙ্গলবার পৌর কার্যালয়ের সামনে মানববন্ধন ও জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে।

দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মাগুরা পৌরসভার শতাধিক কর্মকর্তা-কর্মচারি সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত চলা মানববন্ধনে অংশ নেন। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর কর্মকর্তা-কর্মচারি এসোসিয়েশন, মাগুরা জেলা শাখার সভাপতি আলমগির হোসেন ও সাধারণ সম্পাদক আবদুল হান্নান মোল্যা।

পৌর কর্মকর্তা-কর্মচারি এসোসিয়েশন, মাগুরা জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল হান্নান মোল্যা বলেন, ১৯৮৮ সালে ৮নং আইন দ্বারা পেনশন সুবিধা বাতিল করা এবং দেশের অধিকাংশ পৌরসভায় জাতীয় বেতন স্কেল-২০১৫ বাস্তবায়িত না হওয়ায় সেসব পৌরসভার কর্মরতা-কর্মচারিরা বছরের পর বছর বেতন ভাতা থেকে বঞ্চিত হয়ে আসছে। এতে করে তারা মানবেতর জীবন যাপন করেও সংশ্লিষ্ট পৌর এলাকায় নাগরিক সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।

এ অবস্থায় অবিলম্বে তারা বেতন ভাতা ও পেনশন সুবিধা রাষ্ট্রিয় কোষাগার থেকে প্রদানের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি চেয়ে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com