প্রথম পাতা » Uncategorized » শ্রীকোলে স্বতন্ত্র প্রার্থী হলেন জনপ্রিয় চেয়ারম্যান কুতুবউল্লাহ কুটি

শ্রীকোলে স্বতন্ত্র প্রার্থী হলেন জনপ্রিয় চেয়ারম্যান কুতুবউল্লাহ কুটি

শ্রীকোলে স্বতন্ত্র প্রার্থী হলেন জনপ্রিয় চেয়ারম্যান কুতুবউল্লাহ কুটি

বিশেষ সংবাদদাতা: শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী  হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগের জনপ্রিয় নেতা কুতুব উল্লাহ মিয়া। স্থানীয়দের কাছে যিনি জনদরদী ‘কুটি  চেয়ারম্যান’ হিসেবে সমধিক পরিচিত। প্রয়াত আওয়ামী লীগ নেতা আকবরবাহিনীর অধিনায়ক আকবর হোসেনের যোগ্য উত্তরসুরী ‘কুটি  চেয়ারম্যান’ আওয়ামী লীগের জনপ্রিয় নেতা হলেও তিনি দল থেকে মনোনয়ন চাননি। ২৭ মার্চ কয়েক হাজার সমর্থকসহ স্বতন্ত্র প্রার্থী হিসেবেই তিনি মনোনয়ন জমা দেন। ঐদিন বেলা চারটায় মনোননয়ন জমা দেওয়ার সময় এক অভাবনীয় দৃশ্যের অবতারণা হয়। স্থানীয় শত শত নর-নারী, তরুণ, কৃষক, শ্রমিক কুটির সমর্থনে শ্রীকোল ইউনিয়ন থেকে উপজেলা সদরে এসে নিজেদের হ্নদয় নিঙরানো সংহতি প্রদর্শন করে।

এদিকে কুটি কেন নিজ দল আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চাননি সে বিষয়ে মনোনয়ন জমা দেওয়ার দুদিন আগে নিজস্ব ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি ব্যাখ্যায় বলেন, আগামি ২৩ এপ্রিল ৩ নং শ্রীকোল ইউনিয়ন পরিষদ নির্বাচন। এবারের নির্বাচন দলীয় ভিত্তিতে হচ্ছে। সারাজীবন আওয়ামী লীগ করার পরেও এবং বর্তমান চেয়ারম্যান হওয়া সত্ত্বেও কেন্দ্রের চিঠি মোতাবেক তৃণমূলের কোন মিটিং বা বর্ধিত কর্মি সমাবেশ না করে মনগড়াভাবে  কেন্দ্রের সিদ্ধান্ত মোতাবেক প্রার্থী বাছাই না করার কারণেই আজ আমি বাধ্য হয়ে এলাকার আওয়ামী লীগ ও স্থানীয় জনগণের স্বার্থে এবং আমার নীতিগত সিদ্ধান্তের কারণে এবং এলাকার কথা চিন্তা করে সিদ্ধান্ত নিলাম নির্বাচন করব। তাই আজ দল মত নির্বিশেষে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। একই কারণে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে সাংগঠনিকভাবে দল পরিচালিত না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করি। আগামি ২৭ মার্চ রবিবার মনোনয়ন পত্র জমা প্রদান করব। দল মত নির্বিশেষে ৩নং শ্রীকোল ইউনিয়নের সর্বসাধারণ এবং আমার শুভাকাঙ্খীদের কাছে আমি দোয়া প্রার্থী। উল্লেখ্য সর্বশেষ ইউনিয়ন পরিষদে কুটি  চেয়ারম্যান’ সর্বাধিক ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

মন্তব্য (1)

  1. এনাদের মতো আওয়ামী রাজনৈতিক পরিবার এবং স্বর্বচ্চ – দুঃস্বময়ের কান্ডারি ব্যাক্তিবর্গের যদি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনী মনোনয়ন জমা দিতে হয়,,তবে সে দেশে আর রাজনীতির কোনো ব্যাখ্যা খুজে পাওয়া যাবে না !!
    দেশে মূল রাজনীতির আজ বিরাট খরা……….!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com