প্রথম পাতা » Featured » অবশেষে যশোর ডিরেক্টরির মোড়ক উন্মোচন

অবশেষে যশোর ডিরেক্টরির মোড়ক উন্মোচন

অবশেষে যশোর ডিরেক্টরির মোড়ক উন্মোচন

হাসানুজ্জামান বিপুল, মাগুরা প্রতিদিন : বৃহত্তর যশোর তথা মাগুরা, নড়াইল, ঝিনাইদহ ও যশোরের ১ হাজার ৮৫০ জন বিশিষ্ট ব্যক্তির তথ্য নিয়ে প্রকাশিত হলো বৃহত্তর যশোর ডিরেক্টরি।

২৫ এপ্রিল ঢাকার বাবুপুরা নীলক্ষেতে অবস্থিত বৃহত্তর যশোর ভবনের এস. এম. এ. আহাদ অডিটরিয়ামে এই ডিরেক্টরির মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দেশবরেণ্য শিল্পী মুস্তাফা মনোয়ার, স্বনামধন্য গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, বৃহত্তর যশোর সমিতির সভাপতি একিউ সিদ্দিকী, সাবেক সংসদ সদস্য ও যশোর বিভাগ আন্দোলনের সভাপতি এ্যাড. খান টিপু সুলতান, সাবেক অতিরিক্ত আইজি ও পাসপোর্ট ইমিগ্রেশনের সাবেক মহাপরিচালক আব্দুল মাবুদ, মিডিয়া ব্যক্তিত্ব মাহবুবুল আলম গোরা, বিএসটিআই এর মহাপরিচালক ও ডিরেক্টরির প্রধান উপদেষ্টা মোঃ সাইফুল হাসিব, অতিরিক্ত সচিব মোহাম্মদ শামসুল আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ এনামউজ্জামান, যুগ্ম সচিব আব্দুল মান্নান, সোহরাওয়ার্দী হাসপাতালের গাইনী বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. ফাতেমা আশরাফ, লে. কর্ণেল (অব.) সৈয়দ হাসান ইমাম, বৃহত্তর যশোর সমিতির সাধারণ সম্পাদক কাজী রফিকুল ইসলাম, উপ-সচিব মঞ্জুরুল হাফিজ রাজু, উপ-সচিব আব্দুল্লাহ মাসুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আব্দুল মজিদ, সিনিয়র সহকারি সচিব রত্না শারমিন ঝরা, অতিরিক্ত পুলিশ সুপার শরীফ মোস্তাফিজুর রহমান, যশোর ইনফো ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল হোসেন সিদ্দিকী মিশু, যশোর ইনফো ওয়েবসাইটের ভাইস চেয়ারম্যান ও যশোর বিভাগ আন্দোলনের সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান খানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Jessore-Dirrectoryঅনুষ্ঠানে বক্তারা বলেন, বৃহত্তর যশোর বাংলাদেশের এক সমৃদ্ধ জনপদ। দেশ ও জাতীর উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে এমন অসংখ্য গুনী ব্যক্তি জন্মগ্রহণ করেছেন এখানে। বিভিন্ন পেশায় গুরুত্বপূর্ণ পদে কর্মরত এমন ১৮৫০ জন গুরুত্বপূর্ণ ব্যক্তির ছবিসহ নাম, পদবী ও কর্মস্থল, স্থায়ী ঠিকানা, শিক্ষা, মোবাইল, ই-মেইল, রক্তের গ্রুপ ইত্যাদি তথ্য নিয়ে প্রকাশিত এই বইটি এ অঞ্চলের মানুষের মধ্যে যোগাযোগের একটি সেতুবন্ধন তৈরি করবে। বৃহত্তর যশোরসহ বাংলাদেশের সব অঞ্চলের মানুষ এই বইটির মাধ্যমে উপকৃত হবেন বলে মন্তব্য করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com