প্রথম পাতা » Featured » বেগম জিয়ার উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, বিএনপি ছাড়া নির্বাচন নয়

বেগম জিয়ার উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, বিএনপি ছাড়া নির্বাচন নয়

বেগম জিয়ার উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, বিএনপি ছাড়া নির্বাচন নয়

মাগুরা প্রতিদিন ডটকম : বিএনপি ছাড়া আগামীতে দেশে কোন নির্বাচন হবে না। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গনতন্ত্রের মা দাবি করে তার নি:শর্ত মুক্তির আগামী দিনের গণ আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক।

তিনি বুধবার মাগুরা জেলা বিএনপির কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্য কালে বর্তমান সরকারের সমালোচনা করেন।

মাগুরা ফাতেমা কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির আহবায়ক সৈয়দ আলী করিম এ কর্মি সভায় সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবির মুরাদ, বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত, কেন্দ্রীয় বিএনপির সহ ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক নেওয়াজ হালিমা আরলী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মো: মোস্তাফিজুর রহমান। এ ছাড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো: আকতার হোসেন, খান হাসান ইমাম সুজা, অধ্যক্ষ মহম্মদ আলী, আলী আহমেদ, আইয়ুব হোসেন, এড: শাহেদ হাসান টগরসহ যুবদল, ছাত্রদলের অর্ধশত নেতা বক্তব্য রাখেন। সভায় জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড বিএনপি ও এর সহযোগী সংগঠনের পাচশতাধিক নেতাকর্মী অংশ গ্রহন করে।

বক্তারা, অবিলম্বে বেগম খালেদা জিয়া এবং কাজী কামালসহ বিএনপির আটককৃত সকল নেতাকর্মির নি:শর্ত মুক্তি এবং মিথ্যা ও হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। এ ছাড়া বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরেপেক্ষ সরকারের অধীনে দিতে সরকারের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com