প্রথম পাতা » Featured » মাগুরায় দুই পরীক্ষার্থি ও এক গৃহবধূর আত্মহত্যা

মাগুরায় দুই পরীক্ষার্থি ও এক গৃহবধূর আত্মহত্যা

মাগুরায় দুই পরীক্ষার্থি ও এক গৃহবধূর আত্মহত্যা

মাগুরা প্রতিদিন ডট কম : মাগুরায় সোমবার সুইটি ও কলি নামে দুই পরীক্ষার্থি ও রুমি নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। চলতি উচ্চ মাধ্যমিক পরীক্ষা ভাল না হওয়ায় সুইটি এবং বাড়িতে মোবাইল ফোন চেয়ে না পেয়ে কলি আত্মহত্যা করেছে। অপরদিকে পারিবারিক কলহের জের ধরে রুমি খাতুন আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

এলাকাবাসি জানায়, মাগুরা শহরের নিজনান্দুয়ালি আশ্রমপাড়ার বিশ্বজিত দত্তের মেয়ে সুইটি দত্ত (১৬) মাগুরা সরকারি কলেজের ছাত্রী হিসেবে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন। কিন্তু রবিবার অনুষ্ঠিত বাংলা পরীক্ষাটি আশানুরূপ না হওয়ায় সে পরীক্ষার পর থেকেই মানসিক কষ্টে ভূগছিলেন। সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে মা বিউটি দত্ত ছেলেকে স্কুল থেকে আনতে বাড়ির বাইরে গেলে সুইটি ঘরের মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে শহরের হাসপাতাল পাড়ার আবদুর রউফ খানের বাড়ির ভাড়াটিয়া ভ্যান চালক ইকবল হোসেনের মেয়ে মাগুরা দুদমল্লিক বালিকা বিদ্যালয়ের ছাত্রি কলি সুলতানা (১৫) বিগত এসএসসি পরীক্ষায় অংশ নেন। সোমবার সকালে কলি তার মায়ের কাছে একটি মোবাইল ফোনের দাবি জানান। কিন্তু অন্যের বাড়ির গৃহপরিচারিকা মায়ের পক্ষে সেটি কিনে দেওয়া সম্ভব নয় জানালে সকলের অগোচরে কলি ঘরের মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এছাড়া সদর উপজেলার পৌর এলাকার সলুয়া গ্রামে রুমি খাতুন (৩০) নামে এক গৃহবধূ সকালে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে ভাটা শ্রমিক আতিয়ার রহমানের স্ত্রী। অর্থনৈতিক বিষয় নিয়ে নিজের মায়ের সঙ্গে ঝগড়া করে রুমি রবিবার সকালে গলায় ফাঁস আত্মহত্যার চেষ্টা করে। এঘটনার পর তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে সোমবার দুপুরে তার মৃত্যু হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, অপমৃত্যুর বিষয়ে থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। তবে ঘটনাগুলির তদন্ত ও পরিবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য একাধিক কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com