প্রথম পাতা » শ্রীপুর » শ্রীপুর ইউপি নির্বাচন: ৭৫টি কেন্দ্রে ভোট দেবেন ১ লক্ষ ২৩ হাজার ৯৯৯ জন ভোটার

শ্রীপুর ইউপি নির্বাচন: ৭৫টি কেন্দ্রে ভোট দেবেন ১ লক্ষ ২৩ হাজার ৯৯৯ জন ভোটার

শ্রীপুর ইউপি নির্বাচন: ৭৫টি কেন্দ্রে ভোট দেবেন ১ লক্ষ ২৩ হাজার ৯৯৯ জন ভোটার

বিশেষ সংবাদদাতা: ২৩ এপ্রিল অনুষ্ঠিতব্য শ্রীপুর উপজেলার মোট আটটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার  ১ লক্ষ ২৩ হাজার ৯৯৯ জন ভোটার ভোট প্রদানের সুযোগ পাবেন। মোট ৭৫টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হবে। এদিকে ভোটারের হিসেবে শ্রীকোল ইউনিয়নে সবচেয়ে বেশি ভোটার ভোট প্রদান করবেন। এই ইউনিয়েনের মোট ভোটার ২০ হাজার ১২৭ জন। ভোট কেন্দ্রও এখানে বেশি। মোট ১১ কেন্দ্রে এই ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। অন্যদিকে সবচেয়ে কম ভোটার হলো কাদিরপাড়া ইউনিয়নে। এই ইউনিয়নের মোট ভোটার ১১ হাজার ৬১৬ জন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, শ্রীপুরের আটটি ইউনিয়নের  মধ্যে শ্রীপুর সদর ইউনিয়নের মোট ভোটারের সংখ্যা ১৭ হাজার ৪৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৫৭৭ জন এবং নারী ভোটার ৮৮৭৯ জন। মোট ৯টি সেন্টারে ভোট গ্রহণ হবে। শ্রীকোল ইউনিয়নে মোট ভোটার  ২০ হাজার ১২৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯৯৮১ জন এবং নারী ভোটার ১০১৪৬ জন। এই ইউনিয়নের মোট ১১ টি সেন্টারে ভোট গ্রহণ হবে। গয়েশপুর ইউনিয়নে মোট ভোটার  ১৩ হাজার ৯৮২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৯৯৫ জন এবং নারী ভোটার ৬৯৮৭ জন। এই ইউনিয়নের মোট ৯টি সেন্টারে ভোট গ্রহণ হবে।
এদিকে আমলসার ইউনিয়নে মোট ভোটার  ১৯ হাজার ১৭৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯৫১৩ জন এবং নারী ভোটার ৯৬৬২ জন। এই ইউনিয়নের মোট ১০ টি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত  হবে। দ্বারিয়াপুর ইউনিয়নে মোট ভোটার  ১২ হাজার ৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৯৬২ জন এবং নারী ভোটার ৬১১৪ জন। এই ইউনিয়নের মোট ৯ টি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  কাদিরপাড়া  ইউনিয়নে মোট ভোটার  ১১ হাজার ৬১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৮০২ জন এবং নারী ভোটার ৫৮১৪ জন। এই ইউনিয়নের মোট ৯ টি সেন্টারে ভোট গ্রহণ হবে
সব্দালপুর ইউনিয়নে মোট ভোটার ১৫ হাজার ১৬৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৪৫৭ জন এবং নারী ভোটার ৭৭০৯ জন। এই ইউনিয়নের মোট ৯ টি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  নাকোল ইউনিয়নে মোট ভোটার  ১৪ হাজার ৩৯৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭২০৮জন এবং নারী ভোটার ৭১৮৫ জন। এই ইউনিয়নের মোট ৯ টি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে প্রচারণার শেষ দিনে ভোটারদের কাছে শেষবারের মতো  নিজেদের পক্ষে ভোট প্রার্থণা করছেন চেয়ারম্যান ও মেম্বর প্রাথীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com