প্রথম পাতা » মুক্তিযুদ্ধ » ক্ষমতায় এলে বিএনপি খুনিতন্ত্র প্রতিষ্ঠা করবে: শাজাহান খান

ক্ষমতায় এলে বিএনপি খুনিতন্ত্র প্রতিষ্ঠা করবে: শাজাহান খান

ক্ষমতায় এলে বিএনপি খুনিতন্ত্র প্রতিষ্ঠা করবে: শাজাহান খান
শীর্ষ নিউজ, টাঙ্গাইল: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা গণতন্ত্র হত্যা করে, বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় আসে, তাদের কাছে গণতন্ত্র আশা করা যায় না। বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশে খুনিতন্ত্র প্রতিষ্ঠা হবে, গণতন্ত্র নয়। তাই ওই খুনি চক্রকে প্রতিহত করতে হবে।

শুক্রবার দুপুরে টাঙ্গাইল নতুন বাস টার্মিনালে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আয়োজনে মালিক-শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, হত্যা ও সন্ত্রাসের রাজনীতি কখনও বিজয় লাভ করতে পারে না। যারা সন্ত্রাসের রাজনীতি করে তারা পার পাবে না। তাদের বিচার করা হবে।

শাজাহান খান বলেন, বিএনপি আমলে দেশের সব বাস টার্মিনাল তারা দখল করে নিয়েছিল। প্রতিনিয়ত মালিক ও শ্রমিকরা নির্যাতনের শিকার হতো। গার্মেন্ট শিল্পেও নেমে এসেছিল স্থবিরতা। আন্দোলন করলেই তাদের হত্যা করা হত।

টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি কামরুজ্জামান খানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, সংসদ সদস্য শিরিন আক্তার, টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান খান ফারুক, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী প্রমুখ। – See more at:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com