প্রথম পাতা » মুক্তিযুদ্ধ » ‘বিএনপি গণতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করছে’

‘বিএনপি গণতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করছে’

‘বিএনপি গণতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করছে’
শীর্ষ নিউজ, ঢাকা : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পুনপ্রতিষ্ঠিত গণতন্ত্র অ্যাবহত রাখতে সচেষ্ট বিএনপি। তাই গণতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেন, ‘গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন অব্যাহত থাকবে, যতদিন না অবাধ ও সুষ্ঠু গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে পারব।’

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শুরুর আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মওদুদ আহমদ এ সব কথা বলেন। বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাদের সঙ্গে এ যৌথ আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এদিকে বিএনপির আরেক স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান সাংবাদিকদের জানান, বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

রাজধানীসহ সারাদেশে ২৭ মে থেকে ১০ জুন পর্যন্ত এ কর্মসূচি পালিত হবে।

এ সময় বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আহমেদ আজম খান, জাসসের সভাপতি এম এ মালেক, ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা দলের ইশতিয়াখ আজিজ উলফাত প্রমুখ। – See more at:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com