প্রথম পাতা » Featured » বুনাগাতি বাজারের ব্যবসায়ী মহিদুলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ

বুনাগাতি বাজারের ব্যবসায়ী মহিদুলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ

বুনাগাতি বাজারের ব্যবসায়ী মহিদুলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার বুনাগাতি বাজারের ব্যবসায়ী বিকাশ এজেন্ট মহিদুল ইসলামের উপর হামলার প্রতিবাদে শনিবার দুপুরে দোকানপাট বন্ধ করে ওই বাজারের ব্যবসায়ীরা বিক্ষোভ সমাবেশ এবং মানববন্ধন করেছে।

দুপুর সাড়ে ১২ টার দিকে বুনাগাতি বাজার বাসস্ট্যাণ্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বাজারের সকল সড়ক প্রদক্ষিণ করে। পরে সেখানেই ফিরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্থানীয় বাজারের সকল ব্যবসায়ী এবং বিভিন্ন শ্রেণী পেশার শতশত মানুষ অংশ নেন।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ওই বুনাগাতি বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ শিকদার, ব্যবসায়ী জিয়াউর রহমান, ইউপি মেম্বর রবিবউল ইসলাম, ন্জামুল ইসলাম, সন্ত্রাসি হামলার শিকার মহিদুলের বড় ভাই তরিকুল ইসলাম সহ আরো অনেকে।

বক্তারা জানান, শালিখার রামপুর গ্রামের আবদুস সামাদ মোল্যার ছেলে মহিদুল ইসলাম গত ৯ মে বুধবার রাতে বুনাগাতি বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ির দিকে ফিরছিলেন। রাত ১১টার দিকে বাড়ির কাছে পৌছলে পার্শ্ববর্তি হাটবাড়িয়া গ্রামের পবু শিকদারের ছেলে শিমুল শিকদারের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসি মহিদুলের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে সন্ত্রাসি হামলা চালায়। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় মহিদুলের আত্মচিৎকারে এলাকাবাসি ছুটে এসে হামলাকারিদের মধ্যে শিমুল শিকদারকে আটক করে পুলিশে সোপর্দ করে। অন্যদিকে মারাত্মকভাবে আহত মহিদুলকে উন্নত চিকিৎসার্থে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সন্ত্রাসী হামলার শিকার মহিদুলের বড় ভাই তারিকুল ইসলাম অভিযোগ করেন, শিমুল শিকদার এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসি। অসংখ্য ডাকাতির ঘটনার সঙ্গে তার সম্পর্ক রয়েছে। বুনাগাতি বাজারকে কেন্দ্র করে সে একটি সন্ত্রাসি বাহিনী গড়ে তুলেছে। যে বাহিনীর সর্বশেষ শিকার হয়েছে তার ভাই। ওই দিনের হামলার সঙ্গে শিমুল ছাড়াও আরো বেশ কয়েকজন জড়িত থাকলেও সেসব আসামিদের আটকের ক্ষেত্রে পুলিশের কোন তৎপরতাই দেখা যাচ্ছে না।

এ অবস্থায় সন্ত্রাসি হামলার শিকদার মহিদুলের পরিবারসহ এলাকার সাধারণ ব্যবসায়ীরা সন্ত্রাসী বাহিনীর সকল সদস্যকে আটক করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানিয়ে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com