প্রথম পাতা » মুক্তিযুদ্ধ » রাজনীতি করতে হলে সাংবিধানিক রাজনীতি করতে হবে : খালেদাকে সুরঞ্জিত

রাজনীতি করতে হলে সাংবিধানিক রাজনীতি করতে হবে : খালেদাকে সুরঞ্জিত

রাজনীতি করতে হলে সাংবিধানিক রাজনীতি করতে হবে : খালেদাকে সুরঞ্জিত
শীর্ষ নিউজ, ঢাকা : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বেগম জিয়া দল পূর্ণগঠনের আগে রাজনীতি পুনর্গঠন করুন। আপনাকে ( খালেদা জিয়া ) পেট্রোল বোমার রাজনীতি বাদ দিতে হবে। জামায়াতের সঙ্গ ছাড়তে হবে। রাজনীতি করতে হলে সাংবিধানিক রাজনীতি করতে হবে।

শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিউটে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সুরঞ্জিত বলেন, সিলেটে অন্তত দাসকে প্রকাশ্য দিবালোকে একই পদ্ধতিতে চাপাতি দিয়ে মেরে আবার চাপাতি ব্যাগে করে নিয়ে দিনের বেলায় চলে গেলো। আর রাষ্ট্র, স্বরাষ্ট্র, পররাষ্ট্র এত রাষ্ট্র থাকতে অসহায় হয়ে বসে রইলাম আমরা।

তিনি বলেন, অভিজিৎ হত্যার পরে তারা ক্ষ্যান্ত হন নাই। এখন আবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপর হুমকি এসেছে। ওসি বলছেন চিন্তা করবেন না। অভিজিৎও চিন্তা করে নাই। কিন্তু অবশেষে দেখা গেলো ওরা প্রাণ দিলো। ওদের হাত লম্বা হচ্ছে এই বিষয়ে কার্যকর পদক্ষেপ নিতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঘটনা বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি ধারাবাহিক ঘটনার আরেকটি পদক্ষেপ মাত্র। কার্যকর পদক্ষেপ আমরা চাই।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আশা দিয়েও কাউকে এখনও ধরতে পারেননি। উগ্রবাদীরা প্রযুক্তিতে অনেক শক্তিশালী। এদের নিষিদ্ধ করলে হবে না গ্রেপ্তার করতে হবে।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, সংগঠনের মহাসচিব হুমায়ুন কবির মিজিসহ নেতাকর্মীরা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com