প্রথম পাতা » Featured » শালিখার গজদূর্বায় মসজিদ থেকে ধরে বৃদ্ধ কৃষকের উপর বর্বরোচিত হামলা

শালিখার গজদূর্বায় মসজিদ থেকে ধরে বৃদ্ধ কৃষকের উপর বর্বরোচিত হামলা

শালিখার গজদূর্বায় মসজিদ থেকে ধরে বৃদ্ধ কৃষকের উপর বর্বরোচিত হামলা

মাগুরা প্রতিদিন ডট কম : মাগুরার শালিখার গজদূর্বা গ্রামে গ্রামীণ শত্রুতার জেরে আয়ুব হোসেন (৫৫) নামে এক কৃষককে মসজিদ থেকে ধরে এনে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজের পর এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় সকালে কৃষক আয়ুব হোসেনকে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত আয়ুব হোসেন জানান- গজদূর্বা গ্রামের রাজ্জাক চেয়ারম্যান ও মেহেদী হাসান গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রামীণ আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এর ফলে বেশ কয়েকবার গ্রামীণ মারামারি সংগঠিত হয়েছে। বৃহস্পতিবার ফজরের নামাজের সময় তিনি কয়েকজন মুসল্লির সাথে মসজিদে নামাজ পড়ে ফিরছিলেন। এ সময় প্রতিপক্ষ রাজ্জাক চেয়ারম্যানের গ্রুপের কায়েম হোসেন, আলিয়ার রহমান, বাবলু, সায়েম, উজ্জ্বল, মাসরূল, কালামসহ ৮/১০জন যুবক তাকে ধাওয়া করে। তিনি রক্ষা পেতে মসজিদের ভিতর ঢুকে পড়েন। কিন্তু তাকে পেছন থেকে লোহার রড দিয়ে মারপিট শুরু করে। এতে তার বাম হাত ও বাম পায়ের ২টি করে হাড় ভেঙ্গে যায়। এছাড়া শরীরে বিভিন্ন জায়গায় মারাত্মক আহত হন। কিছুক্ষণের মধ্যে তিনি চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

মাগুরা সদর হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডা. চিত্ত রঞ্জন রায় জানান, আহত আয়ুব হোসেন এর হাত ও পায়ে ভাঙ্গা হাড়ে প্লাস্টার করা হয়েছে। তার শরীরে আঘাতের স্থানগুলিতে চিকিৎসা চলছে। বর্তমানে তিনি কিছুটা আশংকামুক্ত। তবে সেরে উঠতে সময় লাগবে।

এ ঘটনায় অভিযুক্ত রাজ্জাক চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অতিতে তারাও আমাদের লোকজনকে মেরে পঙ্গু বানিয়ে দিয়েছে। যার কারণে তার উপর হামলা হতে পারে। কিন্তু মসজিদের ভিতর হয়েছে কিনা জানিনা।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন জানান- পুনরায় উত্তেজনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হওয়ার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com