প্রথম পাতা » মহম্মদপুর » আওনাড়ায় আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষ, অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু

আওনাড়ায় আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষ, অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু

আওনাড়ায় আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষ, অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু

মহম্মদপুর সংবাদদাতা : মাগুরার মহম্মমদপুর উপজেলার আওনাড়া গ্রামে আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে স্থানীয় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে আকবর শেখ নামে সেনা বাহিনীর অবসারপ্রাপ্ত এক সদস্য মারা গেছে। এ ছাড়া সংঘর্ষে আহত হয়েছে আরো অন্তত ১৫ জন। কয়েকটি বাড়ি ঘরও হামলা ভাংচুরের শিকার হয়েছে। পুলিশ কয়েকজনকে ঘটনাস্থল থেকে আটক করলেও তাদের সংখ্যা বা নাম উল্লেখ করেনি।

প্রত্যক্ষদর্শিরা জানায়, মহম্মদপুর উপজেলার দিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান এবং একই ইউনিয়নের সাবেক মেম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু জাফর শেখ এর সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ইতোপূর্বে উভয় গ্রæপের সমর্থকদের মধ্যে একাধিকবার ধাওয়া পালটা ধাওয়ার ঘটনাও ঘটে। তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আবু জাফর মেম্বর গ্রুপের সদস্য আওনাড়া গ্রামের ইবরাহিম শেখের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আকবর শেখ (৬৫) সহ ১০ থেকে ১৫ জন প্রতিপক্ষের আমলায় আহত হন। আহতদের মধ্যে আকবর শেখকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে পৌনে নয়টার দিকে মারা যান। আহত অন্যান্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে ৫-৭টি বাড়িও ভাংচুরের শিকার হয় বলে প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন।

হাসপাতালে উপস্থিত নিহতের স্ত্রী রেনু বেগম তার স্বামীকে হত্যা করা হয়েছে দাবি করে বিচার প্রার্থনা করেন।

এদিকে মাগুরার সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, আকবর শেখ একজন বয়স্ক মানুষ। সংঘর্ষ চলাকালে তিনি সেখানে ছিলেন না। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে শুনেছি। তবে ঘটনার পরপর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সেখান থেকে কয়েকজনকে আটকও করা হয়েছে। বর্তমানে সেখানকার পরিস্থিতি শান্ত।

তবে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মো: কাজী আবু হাসান বলেন, হাসপাতালে পৌছাবার আগেই আকবর শেখের মৃত্যু হয়েছে। তার বাম হাতের কবজিতে আঘাতের চিহ্ন রয়েছে। কিন্তু ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছু বলা সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com