প্রথম পাতা » Featured » গাজীপুর সিটি জয় করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

গাজীপুর সিটি জয় করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

গাজীপুর সিটি জয় করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

মাগুরা প্রতিদিন ডেস্ক : আয়তনে দেশের সর্ব বৃহৎ সিটি কর্পোরেশন গাজীপুর নির্বাচন দরজায় কড়া নাড়ছে। নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ নগর, জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ। দলীয় প্রার্থিকে বিজয়ী করতে সেখানে নিরলস পরিশ্রম করছেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখরের নেতৃত্বে মাগুরা জেলা আওয়ামীলীগের নেতারাও। ছোট খাটো যে ভুল বুঝাবুঝি ছিল তা ইতোমধ্যে অবসান হয়েছে। দলীয় প্রার্থীর জয় ছাড়া স্থানীয় আওয়ামীলীগ আর কিছুই ভাবছেন না বলে জানান তারা।

গাজীপুরে দলীয় নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে গাজীপুরের মাঠে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী কাজ করতে ইতোমধ্যে নির্দেশ দিয়েছেন দলের শীর্ষ নেতারা। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা বিজয়ের পর উজ্জীবিত আওয়ামী লীগের নেতাদের এখন টার্গেট গাজীপুরের দিকে। কেন্দ্রীয় নেতারা মনে করেন, দলীয় অভ্যন্তরীণ কোন্দল মিটে গেলে বিপুল ভোটে নৌকার বিজয় হবে। এ লক্ষ্যে স্থানীয় নেতৃবৃন্দের সাথে কয়েক দফায় বৈঠকও করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ।

30531569_10214126845437954_3777066447092580352_n1-1সর্বশেষ গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, কর্নেল ফারুক খান এমপি, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, ডা. দিপু মনি এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মো. মুহিবুল হাসান নওফেল, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক মো.আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক প্রমুখ।

বৈঠকে যোগ দেয়া আওয়ামী লীগ নেতারা জানান, কেন্দ্রীয় নেতাদের নিয়ে সমন্বয় বৈঠকের অন্যতম দিক ছিল মূলত গাজীপুরে দলীয় কোন্দল নিরসন এবং আসন্ন সিটি কর্পোরেশর নির্বাচনে নৌকা প্রতীকের জয় লাভ করাতে বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা। সভায় নেতারা মত প্রকাশ করেন যে, খুলনার জনগণ সরকারের উন্নয়নের কারণে ভোট দিয়েছে। সরকারের সাফল্য তৃণমূল জনগণের মাঝে পৌঁছানো হয়েছে বলে নৌকার বিজয়ে তা সহায়ক ভূমিকা রেখেছে। বর্তমান সরকারের উন্নয়নের বার্তাকে গাজীপুরের জনগণের ঘরে ঘরে পৌঁছাতে হবে। গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নেই। নৌকার প্রতীকের প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের ব্যক্তিগত গ্রহণযোগ্যতা এবং সারাদেশে সরকারের উন্নয়নের দিকসমূহ ভোটারদের কাছে পৌঁছানোর জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ গাজীপুরের নেতাদের নির্দেশ দেন।

নির্বাচনী প্রচারণায় অংশ নেয়া মাগুরা জেলা আওয়ামীলীগ নেতা আবদুল মান্নান জানান, আগের থেকে অনেক বেশি সংঘবদ্ধ গাজীপুর আওয়ামী লীগ। এডভোকেট আজমত উল্লাহর সাথে জাহাঙ্গীর আলমের তিক্ত সম্পর্কের যে গুজব শোনা যাচ্ছিল, প্রচারনায় অংশগ্রহন করে তার নিরসন করেছেন আজমত উল্লাহ। জাহাঙ্গীর আলমের পক্ষে দিন রাত নিরলস কাজ করে যাচ্ছেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের বর্ষীয়ান এই নেতা ।এর ফলে আগের চেয়ে অনেক বেশি উজ্জীবিত আজমত উল্লাহর কর্মীরাও। তারাও স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ করছেন প্রচার প্রচারনায়। যে কারণে এই নির্বাচনের ফলাফল আওয়ামীলীগের পক্ষেই আসবে সেই বিষয়টি নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com