প্রথম পাতা » Featured » দূর্বৃত্তদের হাতে নিহত এসপি পত্নী মিতুর পরিবারের পাশে মাগুরার পুলিশ প্রশাসন

দূর্বৃত্তদের হাতে নিহত এসপি পত্নী মিতুর পরিবারের পাশে মাগুরার পুলিশ প্রশাসন

দূর্বৃত্তদের হাতে নিহত এসপি পত্নী মিতুর পরিবারের পাশে মাগুরার পুলিশ প্রশাসন

প্রতিদিন ডেস্ক : চট্টগ্রামে দূর্বৃত্তদের গুলিতে পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খাতুন মিতুর মৃত্যুর ঘটনায় মাগুরায় বাবুল আকতারের বাড়িতে আত্মীয় স্বজনদের মধ্যে চলছে আহাজারি। সকালে ছেলের বউয়ের এমন মৃত্যুর খবর শোনার পরই তারা মুসড়ে পড়েছেন তারা।

সহকর্মির স্ত্রী’র মৃত্যুর খবর পাবার পর সকাল এগারোটায় মাগুরা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের সাথে নিয়ে মাগুরা শহরের কাউন্সিল পাড়ায় পুলিশ সুপার বাবুল আকতারের বাড়িতে বাবা সাবেক পুলিশ কর্মকর্তা আবদুল ওয়াদুদ ও পরিবারের অন্যান্যদের প্রতি সমবেদনা জানাতে উপস্থিত হন।

এ সময় বাবুল আকতারের বাবা আবদুল ওয়াদুদ বলেন, খুব অল্প বয়সেই মিতু আমাদের সংসারে বউ হিসেবে এসেছে। বয়স কম হলেও সে খুবই দায়িত্বশীলা ছিল। আমি বৃদ্ধ হয়ে গেলেও সে নিয়মিত খোজ খবর নিতো। ক’দিন আগে আমি চিটাগাং গিয়ে তাদের সঙ্গে কাটিয়ে এসেছি। কথা ছিল এবারের ঈদ তারা মাগুরার বাড়িতে করবে। কিন্তু কিছুই হলো না।

কান্না বিজড়িত কণ্ঠে মিতুর শ্বাশুড়ি সাহিদা বেগম বলেন, ছেলের বউ হলেও মিতুকে নিজের বউয়ের মতো দেখেছি সব সময়। ঈদে মাগুরা আসবে তার জন্য ঘর পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করছি। গতকাল সে আমাদের প্রতিবেশি গরীবদের মধ্যে রমজান উপলক্ষে বিলি করার জন্য তেল চিনি, সেমাই পাঠিয়েছে। এমন ভাল মেয়েকে যারা হত্যা করতে পারো তাদের জন্য আল্লাহ বিচার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com