প্রথম পাতা » Featured » বর্তমানে সাংবাদিকরা বেশি স্বাধীনতা ভোগ করছে-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বর্তমানে সাংবাদিকরা বেশি স্বাধীনতা ভোগ করছে-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বর্তমানে সাংবাদিকরা বেশি স্বাধীনতা ভোগ করছে-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মাগুরা প্রতিদিন ডট কম : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি বলেছেন, বর্তমান সরকারের সময়ে সাংবাদিকরা সবচেয়ে বেশি স্বাধীনতা ও অধিকার ভোগ করছে।

তিনি বলেন, মিডিয়া হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। সাংবাদিকরা জনমত উপস্থাপন করে সরকারকে দেশের উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে সহযোগিতা করে উল্লেখ করে তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি সাংবাদিকদের প্রতি ভুল ত্রুটি তুলে ধরে গঠনমূলক সমালোচনারও আহবান জানান।

তিনি শুক্রবার সন্ধ্যায় মাগুরা প্রেসক্লাব মিলনাতনে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিলে এ কথা বলেন।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মিহির লাল কুরির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আতিকুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ শেখ মো. মফিজুর রহমান, পুলিশ সুপার মুনিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খানসহ অন্যান্যরা।

মতবিনিময় সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের সময়ে দেশে বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে বে-সরকারি টিভি চ্যানেলসহ যে সকল মিডিয়া এসেছে এর সবগুলোরই অনুমতি পেয়েছে বর্তমান সরকরের সময়ে। মাগুরা স্টেডিয়ামকে আন্তর্জাতিক স্টেডিয়াম হিসেবে তৈরি হচ্ছে উল্লেখ করে তিনি বলেন,বর্তমান সরকার দেশের উন্নয়নে সকলকে নিয়ে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com