প্রথম পাতা » Featured » ব্র্যাক ব্যাংক, মাগুরা শাখায় ভোগান্তি

ব্র্যাক ব্যাংক, মাগুরা শাখায় ভোগান্তি

ব্র্যাক ব্যাংক, মাগুরা শাখায় ভোগান্তি

মাগুরা প্রতিদিন ডেস্ক : ব্র্যাক ব্যাংকের মাগুরা শাখায় গ্রাহকরা ভোগান্তির শিকার হচ্ছে এমন অভিযোগ এনে একজন গ্রাহক সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য প্রকাশ করেছেন।

জহির রায়হান নামে ওই গ্রাহক সোমবার দুপুরে তার ফেসবুক একাউন্ট থেকে নিজের ওয়ালে যে পোস্টটি করেছেন সেটি মাগুরা প্রতিদিন ডট কমের পাঠকদের জন্য সংযুক্ত করা হলো।

“ব্র্যাক ব্যাংক, মাগুরা শাখায় সেবা ভোগান্তি ”
বিআরটিএ অফিস হতে মোটর বাইক এর লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্স এর জন্য নির্ধারিত ফরম পূরণ করে টাকা জমা দেয়ার রশিদ পূরন করে সরকারী টাকা গ্রহনের দায়িত্বপ্রাপ্ত ব্র্যাক ব্যাংক, মাগুরা শাখায় গেলে সেবা প্রত্যাশিদের ভোগান্তির অন্ত নেই। ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীগণ অদ্য ২০ জুন সোমবার বেলা ১১.৩০ টার সময় শালিখার পলাশ সাহার টাকা জমা নেওয়ার জন্য আগামী রবিবার ২৬ জুন তারিখে আসার জন্য বলেন। এভাবে অন্তত ২০ জন ব্যক্তিকে তারা ফেরৎ দেন। রাস্তায় গেলে পুলিশ ধরছে আর ব্যাংকে গেলে টাকা জমা নিতে নানান তাল বাহানা বা দিতে না পারা, এটা একটি বড় হয়রানী। ব্যাংক অব ব্র্যাক মনে করছে তারা রাষ্ট্রীয় কাজে নিয়োজিত আসলে কাজ না করলে কিভাবে রাষ্ট্রীয় কাজ হয় তা জনগণের ও আমাদের প্রশ্ন।

“দিনে দিনে জনগণের হয়রানী বাড়ছে মাগুরা ব্র্যাক ব্যাংকে”

এদিকে তার এই লেখাটি ফেসবুক একাউন্টে প্রকাশের পর একাধিক ফেসবুক সদস্য ওই পোস্টটির মন্তব্য কলামে নিজ নিজ মন্তব্য প্রকাশ করেছেন। আজাদ হালিম নামে একজন ফেসবুক ইউজার ‘জনগণ অসহায়’ মন্তব্য লিখে অসাহয়ত্ব প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com