প্রথম পাতা » Featured » মাগুরায় গৃহবধূর পায়ে শেকল বেধে নির্য়াতন

মাগুরায় গৃহবধূর পায়ে শেকল বেধে নির্য়াতন

মাগুরায় গৃহবধূর পায়ে শেকল বেধে নির্য়াতন

মাগুরা প্রতিদিন ডেস্ক : পারিবারিক কলহের জের ধরে মাগুরায় সদর উপজেলার বরই গ্রামে মাহফুজা নামে এক গৃহবধুকে শেকল দিয়ে বেধে নির্য়াতন চালিয়েছে তারই স্বামী, দেবর, ভাসুর এবং শ্বশুর বাড়ির লোকেরা। খবর পেয়ে পুলিশ পুলিশ বুধবার বিকাল সাড়ে ৫টায় শেকলবন্দি ওই গৃহবধূকে উদ্ধার করেছে।

শ্বশুর বাড়ির নির্য়াতনের শিকার মাহফুজা জানায়, তার বোনের ছেলের সঙ্গে ভাসুরের মেয়ের ভালবাসার সম্পর্ক গড়ে ওঠার অপরাধে তার স্বামীর নেতৃত্বে সকাল থেকেই তার উপর এ নির্যাতন চালানো হয়। এক গ্লাস পানি খেতে চাইলেও দেওয়া হয়নি। চতুর্থ  শ্রেণীর ছাত্র একমাত্র ছেলে মুস্তাফিজ বাড়ি ফিরে মায়ের উপর নির্য‍াতন হতে দেখে বাধা দেওয়ার চেষ্টা করে। কিন্তু বাবা শুকুর আলি শিশুটির বুকে লাথি মেরে ফেলে দেয়। সারাদিনে শিশুটি কেঁদে কেঁদে সারা পাড়া ঘুরে বেড়িয়েছি।

তবে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেছেন কৃষক স্বামী আবদুস শুকুর। তিনি বলেন, তার স্ত্রী ঝগড়া বিবাদ থাকে। কথা শোনেনা। যে কারণে তাকে আটকে রাখা হয়েছে। এতে অপরাধ হলে করেছি। কিন্তু সারাদিন বাড়িতে অশান্তি বাধিয়েই রাখে। তার কারণে বাড়িতে কেউই ভাল থাকতে পারে না।

বিকাল সাড়ে ৫টার দিকে স্থানীয় সাংবাদিকরা পুলিশকে খবর দিলে মাগুরা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, সহকারী পুলিশ সুপার সুর্দশন কুমার রায়, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা ঘটনাস্থলে গিয়ে শেকলবন্দি গৃহবধূকে উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা জানান, নির্যাতনের অভিযোগে শ্বাশুড়ি কমলা বেগমকে আটক করা হয়েছে। নির্যাতনের শিকার গৃহবধূকে আইনগত সহায়তা দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com