আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:১৬

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় ট্রাকের ধাক্কায় নসিমন চালক নিহত, মহা সড়কে দেড় ঘন্টা অবরোধ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সোমবার ঢাকা-খুলনা মহাসড়কের পারনান্দুয়ালি এলাকায় ট্রাকের ধাক্কায় কিবলু মোল্যা (৪২) নামে এক নসিমন চালক নিহত হয়েছেন। আর এ ঘটনায় বি¶ুব্ধ এলাকাবাসি স্পীড ব্রেকার নির্মাণের দাবি জানিয়ে দেড় ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

সকাল সাড়ে ১০ টার দিকে মাগুরা শহরের পারনান্দুয়ালি গ্রামের সনু মোল্যার ছেলে কিবলু মোল্যা ইট বোঝাই করে রামনগর থেকে নিজ গ্রামে ফিরছিলেন। পথে তিন নম্বর ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা বালু বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই নসিমন চালক কিবলু মারা যায়।

ঘটনার পর পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। কিন্তু বিক্ষুব্ধ এলাকাবাসি তাৎ¶ণিকভাবে সড়কে স্পীড ব্রেকারের দাবি জানিয়ে অবরোধ শুরু করে। এতে মহাসড়কের উভয় পাশে শতশত দূরপাল্লার যানবাহন আটকা পড়ে। পরে দুপুর ১২ টার দিকে অবরোধ তুলে নেয়া হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, শহরের প্রবেশমুখে এই এলাকাটিতে প্রায়শই দূর্ঘটনা ঘটে থাকে। এলাকাবাসি সেখানে একাধিক স্পীড ব্রেকার নির্মাণের দাবি জানিয়েছে। বিষয়টি সড়ক ও জনপথ বিভাগকে জানানো হয়েছে। তারা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology