প্রথম পাতা » শ্রীপুর » অনৈতিক সম্পর্কে বাধা দেয়ায় স্বামীকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে রোজিনা

অনৈতিক সম্পর্কে বাধা দেয়ায় স্বামীকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে রোজিনা

অনৈতিক সম্পর্কে বাধা দেয়ায় স্বামীকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে রোজিনা

দশ বছরের সংসার করবার পরও পরকিয়া প্রেমের কারণে স্বামীকে হত্যা করে গড়াই নদীতে ভাসিয়ে দিয়েছে রোজিনা নামে এক গৃহবধু। পুলিশ নদী থেকে লাশ উদ্ধারের পর অভিযুক্ত গৃহবধূকে আটক করেছে। সে মাগুরার শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামের মীর আরোজ আলির স্ত্রী।
এলাকাবাসী জানায়, বছর দশেক পূর্বে রায়গনর গ্রামের মৃত আতর আলির ছেলে আরোজ আলি (৩৫) ভালবেসে রোজিনাকে বিয়ে করে। বিয়ের পর তাদের সংসারে দুটি সন্তানের জন্ম হয়। কিন্তু তারপরও এ বছরের ফেব্রæয়ারি মাসে রোজিনা সদর উপজেলার বেরইল গ্রামের বিল্লাল নামে এক ব্যাক্তিকে গোপনে বিয়ে করে সংসার ফেলে চলে যায়। কিন্তু আরোজ আলি সন্তানদের কথা ভেবে মাস দুয়েক আগে রোজিনাকে আবার ফিরিয়ে নিয়ে আসে। এদিকে মাস যেতে না যেতেই রোজিনা তাদের প্রতিবেশি আরেক জনের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। যে বিষয়টি আরোজ আলি জেনে ফেলায় তাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দেয়া হয়েছে বলে তাদের অভিযোগ।
নিহত আরোজ আলির বোন আনোয়ারা বেগম জানান, বৃহস্পতিবার রাতে আরোজ আলি খাবার খেয়ে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন। কিন্তু সকাল বেলা তাকে ঘরে দেখতে না পেয়ে পরিবারের অন্যান্যদের সন্দেহ হয়। পরে শুক্রবার দুপুরে এলাকাবাসী বাড়ির পাশে গড়াই নদীতে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। রাতের কোন এক সময় আরোজ আলি ঘুমিয়ে পড়লে তার ভায়ের স্ত্রী রোজিনা আরোজ আলিকে শ্বাসরোধ করে হত্যার পর অন্যান্যদের সহযোগিতায় লাশটি নদীতে ভাসিয়ে দিয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।
এ বিষয়ে শ্রীপুর থানার ওসি মো: মনিরুজ্জামান বলেন, পরিবাররের লোকজনের অভিযোগ এবং রোজিনার অসংলগ্ন আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। তবে আরোজ আলিকে শ্বাসরোধ করে এবং মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সেক্ষেত্রে এই হত্যাকাÐের সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত রয়েছে বলে মনে হয়।

শ্রীপুর সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com