প্রথম পাতা » Featured » আসছেন রেলমমন্ত্রী : স্বপ্ন পুরণে বিভোর মাগুরাবাসি

আসছেন রেলমমন্ত্রী : স্বপ্ন পুরণে বিভোর মাগুরাবাসি

আসছেন রেলমমন্ত্রী : স্বপ্ন পুরণে বিভোর মাগুরাবাসি

মাগুরাা প্রতিদিন ডটকম : মাগুরায় আসছেন রেলওয়ে মন্ত্রী মুজিবুল হক এমপি। তার সফরকে সামনে রেখে মাগুরার সাধারণ মানুষ দীর্ঘদিনের দাবি ও প্রত্যাশার পাশাপাশি স্বপ্ন পূরণের আশায় বিভোর।

এ বছরের ২১ মার্চ মাগুরা স্টেডিয়ামে অনুষ্ঠিত জনসভায় বক্তৃতাকালে প্রধানমন্ত্রী স্থানীয় সাধারণ জনগণের দাবির প্রেক্ষিতে রেল লাইন স্থাপনের প্রতিশ্রুতি দেন। যার ধারাবাহিকতায় রেলমন্ত্রীর মাগুরা সফরে এখানকার সচেতনমহল দারুণভাবে উৎফুল্ল। সারা জেলাতেই সাজসাজ রব।

রেল মন্ত্রীর সফরের উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল বলেন, জননেত্রী শেখ হাসিনা মাগুরার জনসভায় মাগুরাবাসির দীর্ঘদিনের লালিত ¯^প্নের প্রতি শ্রদ্ধা দেখিয়েছেন। যার পরিপ্রেক্ষিতেই মাগুরাবাসির স্বপ্ন পূরণে রেলমন্ত্রী মাগুরায় আসছেন। তিনি এ উপলক্ষে রামনগর হাইস্কুল মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় রেলওয়ে স্থাপনের বিষয়ে প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি বাস্তবায়নের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন”।

মাগুরা চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রীজ (এফবিসিসিআই)-এর অন্যতম পরিচালক আনিসুর রহমান খোকন বললেন, রেল লাইন স্থাপনের বিষয়টি মাগুরাবাসির ব্যবসা বাণিজ্যসহ জীবনযাত্রার মানোন্নয়নের সাথে বিশেষভাবে সম্পর্কিত এবং এটি মাগুরাবাসির দীর্ঘদিনের স্বপ্ন। রেলমন্ত্রীর এই সফরের মধ্য দিয়ে আমাদের সেই স্বপ্ন পূরণের ভিত্তি রচিত হবে।

মাগুরা জেলা প্রশাসনসহ জেলা আওয়ামী লীগ সুত্রে জানা গেছে, রেলওয়ে মন্ত্রী মুজিবুল হক এমপি শনিবার মাগুরা সফরে এসে এই অঞ্চলে রেল লাইন স্থাপনের লক্ষ্যে প্রথমে মাগুরা ও ফরিদপুর জেলার সীমান্তবর্তী কামারখালি ও মধুখালি এলাকা পরিদর্শন শেষে মাগুরা শহর থেকে ৫ প্রায় কিলোমিটার দূরবর্তী সদর উপজেলার রামনগর এবং পার্শ্ববর্তী এলাকা পরিদর্শন করবেন।

এরপর বিকেল চারটায় তিনি রামনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তৃতা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com