প্রথম পাতা » Featured » জঙ্গীবাদ উত্থানের জন্য মাগুরায় স্বাস্থ্যমন্ত্রী নাসিম খালেদা জিয়া এবং জামাতকে দায়ি করলেন

জঙ্গীবাদ উত্থানের জন্য মাগুরায় স্বাস্থ্যমন্ত্রী নাসিম খালেদা জিয়া এবং জামাতকে দায়ি করলেন

জঙ্গীবাদ উত্থানের জন্য মাগুরায় স্বাস্থ্যমন্ত্রী নাসিম খালেদা জিয়া এবং জামাতকে দায়ি করলেন

মাগুরা প্রতিদিন ডেস্ক : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেত্রি বেগম খালেদা জিয়া এবং জামাত মদদ না দিলে দেশে জঙ্গীবাদের উত্থান হতো না। শনিবার মাগুরায় কমিউনিটি ক্লিনিক ব্র্র্যান্ডিং একটিভেশন ক্যাম্পেইন কর্মসূচির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

শনিবার দুপুরে মাগুরা সদর হাসপাতাল ক্যাম্পাসে শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ- এই স্লোগানকে সামনে রেখে জেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জননেত্রি শেখ হাসিনা মানুষের প্রাণ রক্ষার জন্য কাজ করছেন। আর অন্যরা প্রাণ কেড়ে নেবার লক্ষ্যে কাজ করছে। বিগত সময়ে বিএনপি নেত্রি বেগম খালেদা জিয়া এবং জামাত জ্বালাও পোড়াওয়ের রাজনীতি করেছেন। যে কারণে আজ দেশে জঙ্গীবাদের উত্থান হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে স্বাস্থ্যমন্ত্রী কমিউনিটি ক্লিনিকের ব্যাণ্ডিং লোগো উন্মোচন করেন। পরে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, জননেত্রি শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার প্রান্তিক জনগণের হাতের নাগালে মানসম্মত স্বাস্থ্যসেবা পৌছে দিয়ে বদ্ধ পরিকর। তারই অংশ হিসেবে কমিউনিটি ক্লিনিক কার্যক্রমকে ব্র্যাণ্ডিং হিসেবে সারাদেশে ক্যাম্পেইন চালানো হচ্ছে।

মাগুরা সিভিল সার্জন ডা. এফবিএম আবদুল লতিফের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা এবং ব্যান্ডিং অফ কমিউনিনিটি ক্লিনিক একটিভিটিস এর টিম লিডার অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলি, যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী এডভোকেট বিরেন শিকদার এমপি, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. দ্বীন মোঃ নুরুল হক, ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ বোরহান কবির, মাননীয় প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এডভোকেট সাইফুজ্জামান শিখর, ডা. মনজরু রহমান, ডা.জয়ন্ত্র কুণ্ডুসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

বিকালে স্বাস্থ্যমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে সাবেক মন্ত্রী দিলিপ বড়ুয়া মহম্মদপুরে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশে অংশ নেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com