প্রথম পাতা » Featured » প্রধানমন্ত্রীর সঙ্গে মাগুরার ভিডিও কনফারেন্স

প্রধানমন্ত্রীর সঙ্গে মাগুরার ভিডিও কনফারেন্স

প্রধানমন্ত্রীর সঙ্গে মাগুরার ভিডিও কনফারেন্স

প্রতিদিন ডেস্ক : যুদ্ধাপরাধীদের বাঁচানোর যে অপকৌশল সন্ত্রাসীরা নিয়েছে তা মোকাবেলায় মাগুরায় প্রতিটি ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করা হচ্ছে। এছাড়া পুলিশের উদ্যোগে মহল্লা ভিত্তিক লাঠি বাঁশি কমিটি গঠন করে জঙ্গীবাদ বিরোধী পরিবেশ তৈরী করা হচ্ছে। মাগুরার প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এর মাধ্যমে যে কোন ধরনের জঙ্গী তৎপরতার চেষ্টা নস্যাত করে দেয়ার কাজ চলছে।’

বুধবার বিকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীকে এসব কথা জানান মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু।

বিভিন্ন জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে মাগুরা জেলার পক্ষ থেকে প্রধানমন্ত্রী একজন রাজনীতিবিদকে কিছু বলবার জন্য বললে মাগুরা জেলার পক্ষে তিনি এসব কথা বলেন।

মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন মাগুরা জেলা প্রশাসক মুহ. মাহবুবর রহমান, পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রুস্তম আলি, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, ধর্মীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা।

ভিডিও কনফারেন্সের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী দেশে সম্প্রতি পরিচালিত জঙ্গী হামলাকে উন্নয়ন অগ্রগতির পথে অন্তরায় এবং ষড়যন্ত্র উল্লেখ করে সন্ত্রাসবাদ নির্মূলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। প্রধানমন্ত্রী বুধবার দ্বিতীয়দিনের মত একই সঙ্গে দেশের কয়েকটি বিভাগের বিভিন্ন জেলার জেলা প্রশাসক ও সর্বস্তরের জনসাধারণের সাথে মত বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com