আজ, মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:০১

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

মাগুরা প্রতিদিন : রিয়াজুল ইসলাম রিয়াজকে সভাপতি, জামির হোসেনকে সাধারণ সম্পাদক এবং শামসুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক করে মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষিত হয়েছে।

৩১ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত কমিটি মাগুরা জেলা নেতৃবৃন্দের হাতে পৌঁছে দেয়া হয়েছে।

মাগুরা জেলা আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব গঠিত কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজ বলেন, তিন বছরের জন্যে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠনের বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা রয়েছে বলেও রিয়াজ জানান।

২০০৩ সালে মাগুরায় আহ্বায়ক কমিটি গঠনের পর দীর্ঘ ২০ বছর পর প্রথমবারের মতো মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ১৪ জুলাই।

শহরের নোমানী ময়দানে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে ১৬ জন এবং সাধারণ সম্পাদক পদে ৪১ জন নেতা আগ্রহ প্রকাশ করেন। এ ঘটনার পর ৩১ জুলাই ৩ সদস্যের কমিটি ঘোষিত হলো।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology