প্রথম পাতা » মাগুরা সদর » মাগুরা সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন ৮ জন

মাগুরা সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন ৮ জন

মাগুরা সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন ৮ জন

প্রতিদিন ডেস্ক: মাগুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচন থেকে ৮ প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে রবিবার তারা এ উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (আইটি) সৈয়দ রবিউল ইসলামের কার্যালয়ে লিখিতভাবে মনোনয়ন পত্র প্রত্যাহারের ঘোষণা দেন।
নির্ধারিত সময়ের মধ্যে যারা নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন তারা হলেন শ্রী পংকজ কুমার কুন্ডু, মোল্যা বেনজুর রহমান, এনামুল হক রাজা, আব্দুল হাই সরদার, এড. গোলাম আম্বিয়া, মোঃ সাজ্জাদ হোসেন, মোঃ রেজাউল করিম ও ওয়াসিকুর রহমান কল্লোল।
এই ৮ প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় এখন আওয়ামী লীগ থেকে মোঃ রোস্তম আলি, আবু নাসির বাবলু, জাহাঙ্গীর হোসেন, এনামুল হক হিরোক এবং বিএনপির থেকে একমাত্র প্রার্থী আলি আহমেদ বিশ্বাস নির্বাচনী দৌড়ে টিকে থাকলেন।
সোমবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে বলে উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ারুল ইসলাম জানিয়েছেন।
উল্লেখ্য, মাগুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন (৭০) গত ২২ এপ্রিল বুধবার ভোর ৬টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুজনিত কারণেই এ উপজেলায় অনুষ্ঠিত হচ্ছে উপ-নির্বাচন। সর্বশেষ ২০১৪ সালের ১৯ ফেব্রæয়ারী মাগুরা সদর উপজেলা পরিষদের নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।
আগামি ২১ জুলাই এই উপজেলার উপনির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ১৩টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা নিয়ে গঠিত সদর উপজেলা পরিষদের এ নির্বাচনে মোট ২ লক্ষ ৫৭ হাজার ৯৯৯ জন ভোটার ১০৫টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com