প্রথম পাতা » মাগুরা সদর » মাগুরা সদর উপজেলা পরিষদের উপনির্বাচন বিএনপির একমাত্র প্রার্থীর বিপরীতে আওয়ামী লীগের চার প্রার্থী

মাগুরা সদর উপজেলা পরিষদের উপনির্বাচন বিএনপির একমাত্র প্রার্থীর বিপরীতে আওয়ামী লীগের চার প্রার্থী

মাগুরা সদর উপজেলা পরিষদের উপনির্বাচন বিএনপির একমাত্র প্রার্থীর বিপরীতে আওয়ামী লীগের চার প্রার্থী

মঙ্গলবার মাগুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন। সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে নির্বাচন চলবে বিকাল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে বিএনপির একমাত্র প্রার্থীর বিপরীতে রয়েছেন আওয়ামীলীগের চারজন প্রার্থী।
রিটার্নিং অফিসারের দেওয়া তথ্য মতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী পাঁচ প্রার্থীর মধ্যে ঘোড়া মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন মোঃ রুস্তম আলী, মটর সাইকেল মার্কা নিয়ে আলি আহমেদ বিশ্বাস, আনারস মার্কা নিয়ে আবু নাসির বাবলু, উড়োজাহাজ মার্কা নিয়ে জাহাঙ্গীর হোসেন এবং দোয়াতকলম মার্কা নিয়ে এনামুল হক হিরক প্রতিদ্বন্দ্বীতা করছেন।
প্রতিদ্বন্দ্বী পাঁচ প্রার্থীর মধ্যে আলি আহমেদ বিশ্বাস বিএনপির একক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করলেও বাকি চারজন আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচনে অংশ নিয়েছেন। তবে এদের মধ্যে জাহাঙ্গীর হোসেন মনোনয়ন পত্র প্রত্যাহার না করলেও নির্বাচনী প্রচারণা থেকে তিনি সরে দাড়িয়েছেন। নির্বাচন থেকে সরে দাড়াবার বিষয়টি প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর হোসেন নিশ্চিত করেছেন।
এ উপজেলার নির্বাচিত চেয়ারম্যান নাজিম উদ্দিন গত ২২ এপ্রিল ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় পদটি শূণ্য হয়। যে কারণে অনুষ্ঠিত হচ্ছে উপনির্বাচন। আর এই উপনির্বাচনে মোট ২ লাখ ৫৭ হাজার ৯৯৯ জন ভোটার ১০৫ টি ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
রিটার্নিং অফিসার মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (আইটি) সৈয়দ রবিউল ইসলাম আশা করছেন ঈদের পরপরই এই নির্বাচনে স্থানীয় ভোটাররা ঈদের আমেজ নিয়েই তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। পাশাপাশি নির্বাচন সুষ্ঠু ও অবাদ করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে বলে তিনি উল্লেখ করেছেন।

প্রতিদিন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com