প্রথম পাতা » সংবাদ প্রতিদিন » ৩ মটরসাইকেল ছিনতাইকারীকে গণ-পিটুনি

৩ মটরসাইকেল ছিনতাইকারীকে গণ-পিটুনি

৩ মটরসাইকেল ছিনতাইকারীকে গণ-পিটুনি

জেলার সদর উপজেলার বরই গ্রামে মঙ্গলবার রাতে মটর সাইকেল ছিনতাই এর সময়  তিন ছিনতাইকারিকে গণ পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসি।  আটককৃতরা হচ্ছে সদরের বরুনাতৈল গ্রামের সোহরাব শেখের ছেলে মোঃ তাহের (২৮), রেন্টু বিশ্বাসের ছেলে শফিকুল ইসলাম (২৫) ও কুদ্দুস বিশ্বাসের ছেলে কামরুল ( ২২)।
মাগুরা সদর থানার এস আই মিলন হোসেন জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে ইজি বাইকে চড়ে সংঘবদ্ধ একটি পাচারকারি দল মাগুরা সদরের বরই এলাকায় মহম্মদপুর থেকে ভাড়া করে নিয়ে আসা একটি বাজাজ প্লাটিনাম মটর সাইকেলের গতিরোধ করে। এ সময় মটর সাইকেলের আরোহীরা চিৎকার দিলে আশপাশের গ্রাম্য পাহারাদাররা দ্রæত ঘটনাস্থলে পৌছলে ছিনতাইকারিরা মটরসাইকেলটি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় গ্রামবাসি চারদিক থেকে তাদের আটক করে গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
পাতুড়িয়া গ্রামের সোহেল মিয়া জানান, বেশ কিছুদিন ধরে ডাকাতের আতংকে আমরা গ্রাম পাহাড়া দিচ্ছি। হঠাৎকরে পার্শ্ববর্তী গ্রামে চিৎকার শুনে আমরা এগিয়ে গিয়ে ডাকাতদের ধরে পুলিশে খবর দেই।
উল্লেখ্য, সম্প্রতি মাগুরার বিভিন্ন এলাকায় মানুষ ডাকাত আতঙ্কে ভুগছে। আর এই আতঙ্ক থেকেই গত কয়েক সপ্তাহ ধরে মাগুরা সদর, মহম্মদপুর ও শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকার মসজিদের মাইক থেকে এলাকাবাসীকে রাত জেগে পাহারা দেয়ার আহবান জানানো হয়েছে। বিশেষ করে গত কয়েকদিনে মাগুরা সদর উপজেলার রামনগর, লক্ষিকান্দর, বজরুক শ্রীকুন্ডী, কর্চাডাঙ্গা, আলাইপুর, কুছুন্দি, উলিনগর ও বরুনাতৈল, মহম্মদপুর উপজেলার নারায়নপুর, বিনোদপুর, গোবরনাদা এবং শ্রীপুর উপজেলার দারিয়াপুর, তারাউজিয়াল, কচুয়া, আমলসার, গোয়ালদহ, মালাইনগর, নাকোল রায়নগরসহ বিভিন্ন এলাকার গ্রামবাসি ডাকাত আতঙ্কে রাত কাটাচ্ছেন।

প্রতিদিন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com