আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৪৬

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ট্রান্সকমের সেলস অফিসার নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-ঝিনাইদহ সড়কের ইছাখাদা এলাকায় সড়ক দুঘর্টনায় কুন্তল বকসী (৩০) এক যুবক নিহত হয়েছে। সে শালিখা উপজেলার আড়পাড়া দূর্গাপুর গ্রামের বিষ্ণুপদ বকসীর ছেলে।

পুলিশ জানায়, ট্রান্সকম ইলেকট্রনিক্স কোম্পানীতে সেলস অফিসার হিসেবে কর্মরত কুন্তল বকসী রবিবার সকালে ঝিনাইহের গাড়াগঞ্জ বোনের বাড়ি থেকে মটর সাইকেল যোগে মাগুরায় ফিরছিলেন। পথে ইছাখাদা দরগাহ গেট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি পিকআপ তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। এ ঘটনার পর এলাকাবাসি তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল আলম বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘাতক পিকআপটি আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology