প্রথম পাতা » Uncategorized » ইজি বাইকে চেপে এলেন সংসদ সদস্য …….

ইজি বাইকে চেপে এলেন সংসদ সদস্য …….

ইজি বাইকে চেপে এলেন সংসদ সদস্য …….

রূপক আইচ: ইজি বাইকে চেপে এলেন এমপি মহোদয়। হাতে মিস্টির প্যাকেট। পরনে ঢাকাই শাড়ি। সঙ্গে একমাত্র সঙ্গী নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বর্ষিয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রোস্তম আলী। ২৪ আগস্ট সোমবার সন্ধ্যায় মাগুরা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করতে এসে এমনি সারল্য দেখালেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-১০ এর সংসদ সদস্য মাগুরার মেয়ে কামরুল লায়লা জলি।

কোন প্রকার আড়ম্বর নেই, নেই কর্মি সমর্থকের বেষ্টনী। উপস্থিত প্রায় অর্ধশত সাংবাদিক করতালি দিয়ে সাদামাটা এমন প্রাঞ্জল উপস্থিতির প্রশংসা করলেন। রাত ৮টার দিকে মাগুরা প্রেসক্লাবে পূর্ব নির্ধারিত এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাত সাড়ে নয়টা পর্যন্ত চলে মতবিনিময় সভা। শুরুতে সাংবাদিকরা ফুল দিয়ে অতিথিকে বরণ করে নেন। প্রবীণ সাংবাদিক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান মো. রোস্তম আলী, প্রেসক্লাব সদস্য সচিব শরীফ আমিরুল হাসান বুলু, সাংবাদিক মিহির লাল কুরি, শামীম খান, রূপক আইচ, শফিকুল ইসলাম শাফিক, মো. মিথুন ও অন্যরা। সাংবাদিকবৃন্দ তাদের বক্তব্যে জেলার উন্নয়নে বিভিন্ন অন্তরায় তুলে ধরে মহিলা সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেন।

মতবিনিময় সভায় এমপি কামরুল লায়লা জলি সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে জেলার উন্নয়ন, সন্ত্রাস ও মাদক নির্মূল, নারী ও শিশু নির্যাতন বন্ধ, বাল্য বিবাহ ও নারী পাচার প্রতিরোধ প্রভৃতি বিষয়ে সাংবাদিকদের সহায়তা কামনা করেন। তিনি বলেন, জেলার উন্নয়নকে তরান্মিত করতে হলে সাংবাদিকদের শক্তিশালী ভূমিকা রাখতে হবে। সাংবাদিকরা সঠিকভাবে সমস্যা চিহ্নিত করলেই সমাধানের পথ খুজে পাওয়া সহজ হবে।

অত্যন্ত সদালাপি কামরুল লায়লা জলি মাগুরার সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত জননেতা মো. আছাদুজ্জামানের বড় মেয়ে ও প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব সাইফুজ্জামান শিখরের বড় বোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com