প্রথম পাতা » Featured » খুরশিদ হায়দার টুটুল বলেছেন, সন্তানদের মধ্যে নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষা জাগ্রত করতে হবে

খুরশিদ হায়দার টুটুল বলেছেন, সন্তানদের মধ্যে নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষা জাগ্রত করতে হবে

খুরশিদ হায়দার টুটুল বলেছেন, সন্তানদের মধ্যে নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষা জাগ্রত করতে হবে

মাগুরা প্রতিদিন ডেস্ক : নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষার মাধ্যমেই একটি সুন্দর প্রজন্ম গড়ে তোলার আহ্বান জানিয়েছেন মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল। তিনি শনিবার কাউন্সিলপাড়া নাগরিক সমাজ আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে একথাগুলো বলেন।

কাউন্সিল পাড়া জাহান প্রাইভেট ক্লিনিক এণ্ড হাসপাতালের হলরুমে ক্রীড়া সংগঠক সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবু রেজা নান্টু, অধ্যক্ষ আবদুল লতিফ, এড. আবদুর রাজ্জাক, হাজি মোকবুল হোসেন, এড. মাহবুবুল হাসান লিপন, ফারুক রেজা ঝন্টুসহ আরো অনেকে।

মত বিনিময় সভায় বক্তারা নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে পৌর প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। একই সাথে পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল নাগরিক সুবিধা নিশ্চিত করতে সকলের সহযোগিতা প্রার্থনা করেন।

খুরশিদ হায়দার টুটুল বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমেই সকলেরই জীবন যাত্রার মানোন্নয়ন ঘটানো সম্ভব। লক্ষ্য পূরণে পৌর পরিষদ দায়িত্ব গ্রহণের পর থেকেই নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি ভবিষ্যত প্রজন্মের জন্য মাগুরা শহরকে একটি মনোরম পরিচ্ছন্ন বসবাসযোগ্য শহরে উন্নীত করার প্রত্যয় ব্যক্ত করেন। একই সঙ্গে এই শহরের অধিবাসি প্রতিটি পরিবারের সদস্যদের মধ্যে নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষা এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবার প্রধানদের সচেষ্ট হওয়ার পরামর্শ দেন।

পৌর মেয়র বলেন, ভবিষ্যত প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে সন্তানদের মধ্যে নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষা জাগ্রত করতে হবে। নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষার মাধ্যমেই আমরা একটি সুন্দর প্রজন্ম গড়ে তুলতে পারবো। এই সেই লক্ষ্য পূরণের সকলের সহযোগিতা অপরিহার্য়্।

DSC_0020মত বিনিময় সভা শেষে স্থানীয় মুসল্লিদের আহ্বানে তিনি কাউন্সিলপাড়া জামে মসজিদ পরিদর্শন করেন। এ সময় তিনি মসজিদটির সংস্কার কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com