প্রথম পাতা » Featured » ঘোড়ামারা গ্রামে প্রতিপক্ষের হামলায় এক কৃষকের মৃত্যু

ঘোড়ামারা গ্রামে প্রতিপক্ষের হামলায় এক কৃষকের মৃত্যু

ঘোড়ামারা গ্রামে প্রতিপক্ষের হামলায় এক কৃষকের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডেস্ক : গ্রাম্য শত্রুতার জের ধরে মাগুরা সদর উপজেলার ঘোড়ামারা গ্রামে শনিবার বিকালে প্রতিপক্ষের হামলায় আরব আলী (৬০) নামে কৃষক খুন হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুই জন।

এলাকাবাসি জানায়, বিকাল ৪ টার দিকে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের এনামুল মোল্লা তার লোকজন নিয়ে মুজাহিদ ও তার মামাতো ভাই বাবর আলীর উপর হামলা চালায়। এ সময় মুজাহিদের বাবা আরব আলী তাদের বাধা দিতে গেলে তারা তার উপরও হামলা চালায়। এ সময় আরব আলি ছেলে মুজাহিদ ও বাবর আলী নামে তার এক নিকটাত্মিয় এই তিনজন গুরুতর আহত হয়। ঘটনার পর তাদের মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণের মধ্যে আরব আলির মৃত্যু হয়।

আরব আলির পরিবার ঘটনাটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে অভিযোগ করলেও পুলিশ এটিকে হার্ট এটাকে মৃত্যু বলে দাবি করেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা বলেন, শারীরিকভাবে বৃদ্ধ পিতা ছেলের উপর হামলা দেখে তার হার্ট এটাক হয়। যে কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তবে মাগুরা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক অমর প্রসাদ জানান, ময়না তদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব নয়।

মন্তব্য (1)

  1. Hannnan says:

    দুঃখজনক ঘটনা, আইন নিজের হাতে তুলে নেওয়ার প্রবনতা দুর করতে হবে সামাজিক সচেতনতা সৃষ্টি করে, এটা করবে আইন রক্ষাকারী সংস্থা। মনুষ আজও সেই আদিম যুগের মতো হিংস্র রয়েছে। কোন ঝগড়া মারামারি করে সমস্যার সমাধান হয় না, বরং বৃদ্ধি পায়। আমরা সবাই যদি শান্তি শৃংখলা রক্ষা না করি তো আইন ও পুলিশের পক্ষে নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। সব থেকে বড় আদালত মানুষের বিবেক, যদি সবাই একটু চিন্তা করে আমি কাজটি অন্যায় করছি না ন্যায় করছি, অন্যায়কে সবাই পরিত্যাগ করলেই তো শান্তির বাতাস প্রবাহিত হবে।

    ধন্যবাদ সবাইকে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo_image
সম্পাদক: জাহিদ রহমান
নির্বাহী সম্পাদক: আবু বাসার আখন্দ
প্রকাশক:: জাহিদুল আলম
যোগাযোগ:
পৌর সুপার মার্কেট ( দ্বিতীয় তলা), এমআর রোড, মাগুরা।
ফোন: ০১৯২১১৬১৬৮৭, ০১৭১৬২৩২৯৬২
ইমেইল: maguraprotidin@gmail.com